×
বিনোদনভাইরালভিডিও

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন কাজল কন্যা নাইসা, স্বল্প পোশাকে তুমুল ভাইরাল ছবি

বলিউডে (Bollywood) স্টার কিডরা মাঝেমধ্যেই নিজেদের অ্যাক্টিভিটির জন্য লাইমলাইটে আসেন। সে শাহরুখ কন্যা সুহানা থেকে শুরু করে অক্ষয় কুমারের পুত্র আরভ সকলেই সবসময় লাইমলাইটে থাকেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছেন অজয় দেবগনের কন্যা নাইসা দেবগন (Nysa Devgn)। অভিনেতা অজয় দেবগন (Ajay Devgn) এবং কাজলের (Kajol) কন্যা নাইসা যদিও দেখতে চমকপ্রদ নন, অত্যন্ত সাধারণ চেহারার অধিকারিনী তিনি। কিন্তু সাধারন চেহারার অধিকারিনী হলেও স্টার কিড হবার দৌলতে নেট মাধ্যমে তার জনপ্রিয়তা তুঙ্গে। এক কথায় বলতে গেলে ইন্টারনেটের সেন্সেশন তিনি। বন্ধু বান্ধবদের সাথে পার্টি মজায় প্রায়দিনই তাঁকে মেতে থাকতে দেখা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নাইসার এই হই-হুল্লোড়ের একটি ছবি উঠে এসেছে , যা রীতিমতো ভাইরাল (Viral) হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) নাইসার আরেকটি ছবি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে তিনি ইংরেজ পপ তারকা ডুয়া লিপার এর একটি কনসার্টে পৌঁছেছেন। এদিন গর্জিয়াস কালো টপে ও টাইট প্যান্টে তাকে খুব সুন্দর দেখতে লাগছিল। অভিনেত্রী জাহ্নবী কাপুর ও ঋদ্ধিমা কাপুররা তার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য নাইসার এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারই এক বন্ধু। শোনা যাচ্ছে মা বাবার মত বলিউডে নিজের কেরিয়ার বানাতে চান নাইসা। সাম্প্রতিককালে তাঁর বেশ কিছু ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তা দেখে অনুমান করা যাচ্ছে তিনি হয়তো ধীরে ধীরে বলিউডে পদার্পণ করতে চলেছেন। তবে ভবিষ্যতে কি হতে চান সে বিষয়ে অজয় দেবগন কে প্রশ্ন করলে তিনি সম্পূর্ণ তা উড়িয়ে দেন। একটি সাক্ষাৎকারে অজয় দেবগন বলেন ‘আমি জানি না ভবিষ্যতেও কি করতে চায়। তবে এই মুহূর্তে ও এই লাইনে একেবারেই আসতে চায় না। তবে বাচ্চাদের মতিগতি বোঝা অসম্ভব, ভবিষ্যতে কি হবে কেউ বলতে পারে না। আপাতত ও বিদেশে পড়াশোনা করছে’।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan (@nysadevganx)


সোশ্যাল মিডিয়াতে বরাবরই মা বাবার পাশেই নাইসাকে দেখা যেত। সেখানে শ্যামলা রং এর সাধারন একটি মেয়ে হিসেবেই তাঁকে দেখা গেছে। কিন্তু বছরখানেক আগে রীতিমতো চমকে দেয়ার মতো তাঁর ভোলবদল হয়েছে। নিজের চেহারায় এবং ব্যক্তিত্বে পরিবর্তন এসেছে। বর্তমানে তিনি বিদেশে রয়েছেন পড়াশোনার জন্য। তবে পড়াশোনার পাশাপাশি তিনি বেশকিছু ফটোশুট করেছেন। আর মাঝেমধ্যে বন্ধুবান্ধবের সাথে পার্টি করতে তিনি বেরিয়ে পড়েন। বর্তমানে নায়িকা সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশন থেকে পড়াশোনা করছেন। তবে সুইজারল্যান্ড এর আগে প্রায় তিন বছর তিনি সিঙ্গাপুরেও লেখাপড়ার জন্য থেকেছেন।

Advertisement