বিনোদন

‘টুম্পা সোনা’ গানে অন্তরঙ্গ নাচ কাঞ্চন-শ্রীময়ীর, সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল পুরনো ভিডিও

গত এক সপ্তাহ ধরে স্যোশাল মিডিয়া তোলপাড় হয়ে গেছে কাঞ্চন পিঙ্কি ও শ্রীময়ীর সম্পর্কের সমীকরণ নিয়ে। একদিকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি এনেছেন শ্রীময়ীর দিকে একের পর এক অভিযোগের তীর। এমনকি নিউ আলিপুর থানায় কাঞ্চন ও শ্রীময়ীর নামে অভিযোগ দায়ের করেন পিঙ্কি। অনেকেই কাঞ্চন ও পিঙ্কির নয় বছরের দাম্পত্য জীবনের ভাঙনের জন্য শ্রীময়ীকে দায়ী করেন। শ্রীময়ী নিজের ইন্ডস্টা হ্যান্ডেলে একটি দীর্ঘ ভিডিও পোস্ট করে নিজের বক্তব্য সবার সামনে তুলে ধরেছিলেন।

তবে সম্প্রতি স্যোশাল মিডিয়ায় আরেকটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। শ্রীময়ীকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি-তে রাধারানির ভূমিকায় অভিনয় করতে দেখা যায়‌। ভিডিওটি ফেসবুকে পোস্ট করেছেন স্যান্ডি সাহা। ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীময়ী ও কাঞ্চন টুম্পা সোনা গানে নাচছেন। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘বাহ কাঞ্চন দা এবং তার বান্ধবীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম’। এই ভিডিওতে দেখা যাচ্ছে দুজন দুজনকে জড়িয়ে ধরছে আবার কখনও চুমু খাচ্ছে। দেখে বোঝার উপায় নেই তাদের পরিচয় শুধু কাজের ক্ষেত্রে। কমেন্ট বক্সে অনেকে তো আবার তাদের বেস্ট জুটি ২০২১-এর পুরস্কার দিয়ে দিয়েছেন।

কিছুদিন আগেই পিঙ্কি জানান সাবিত্রী দেবীর বাড়ি থেকে ফেরার পথেই পিঙ্কির উপর কাঞ্চন ও শ্রীময়ী গাড়ি থামিয়ে পিঙ্কিকে হেনস্থা করেন। এই নিয়ে নিউ আলিপুর থানায় শ্রীময়ী ও কাঞ্চনকে নিয়ে পিঙ্কি অভিযোগ দায়ের করেন। তার ২৪ ঘন্টা পরেই কাঞ্চন নিজেও পিঙ্কির বিরুদ্ধে অভিযোগ করেন।

অন্যদিকে কাঞ্চন এক সংবাদমাধ্যমকে জানান বিয়ের পর মাত্র কুড়ি দিন সংসার করে পিঙ্কি বাপের বাড়ি চলে যায়। এমনকি পিঙ্কি কখনোই তার‌ পাশে ছিল না। অন্যদিকে পিঙ্কির দাবী ছেলের স্কুলের মাইনে দিলেও ছেলের সাথে কথা বলে না কাঞ্চন। এই টানাপোড়েন এখন কোন দিকে গড়ায় সেটাই দেখার।

Related Articles

Back to top button