বিনোদন

শ্রীময়ীর TRP তলানিতে, ধারাবাহিক বাঁচাতে কোমর বেঁধে মাঠে নামছেন জুন আন্টি

ধারাবাহিক শ্রীময়ী কে বাঁচাতে এবারে কোমর বেঁধে মাঠে নামতে বাধ্য হলেন জুন আন্টি (June aunty) ওরফে উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। ধারাবাহিকটি শুরুর কিছুদিন পর থেকেই জুন আন্টি চরিত্রে খলনায়িকা হিসেবে দেখা যাচ্ছিল অভিনেত্রীকে। তবে অভিনেত্রীর অনুপস্থিতি শ্রীময়ী ধারাবাহিক এর শ্রী অনেকটাই হ্রাস করে দিয়েছে। তাই ধারাবাহিক নির্মাতারা দ্রুত প্লট পরিবর্তন করে এই ধারাবাহিকে আনলেন নতুন চমক।

শ্রীময়ী কে অপহরণ করার অভিযোগে জুন আন্টির যেতে হয়েছিল গরাদের পিছনে। স্বভাবতই তার উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছিল না ধারাবাহিকে। তবে পুনরায় ২ রা সেপ্টেম্বর আনন্দ নিকেতনে ফিরে এসেছেন জুন আন্টি। এই ধারাবাহিকে শ্রীময়ী এবং রোহিতের বিয়ে দেখিয়ে ধারাবাহিকের টিআরপি রেটিং কিছুটা বাড়লেও আবার দর্শকদের কাছে এই ধারাবাহিক একঘেয়ে হয়ে উঠেছে। তাই শ্রীময়ীর শ্রী বাঁচাতে এইবার ময়দানে জুন আন্টি।

গত দুই সপ্তাহ ধরে টিআরপির (TRP) তালিকায় চোখ রাখলে দেখা যাচ্ছিল এই ধারাবাহিকের বেশ কিছু রেটিং কমেছে আগের থেকে। চলতি সপ্তাহের টিআরপি রিপোর্ট কার্ড বলছে ৬.৭ রেটিং পয়েন্ট পেয়ে একদম নবম স্থানে স্থান করে নিয়েছে শ্রীময়ী। তবে এবারের ধারাবাহিক নির্মাতারা মনে করছেন জুন আন্টির ক্যাম্বাক আবার কিছুটা হলেও বাড়াতে পারে টিআরপি রেটিং। জুন আন্টি মানে দর্শকদের মনে টানটান উত্তেজনা। এটাই প্রধান ইউএসপি হিসাবে বরাবরই জুন আন্টিকে ব্যাবহার করা হয়েছে।

জুন আন্টির কামব্যাকের পর দর্শক মহলে বেজায় উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। জুন আন্টি কে স্বাগত জানিয়ে, “একটু জিরিয়ে নিয়ে ময়দানে ফিরে এসেছে আসল খিলাড়ি, জুন আন্টি”। তবে শ্রীময়ী এবং রোহিত সেনের বিয়ে হওয়ার পরেও কেন টিআরপি নামছে! এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে দেখা গেছে দর্শকমহলে বিয়ে নিয়ে প্রথম থেকেই ছিল মিশ্র প্রতিক্রিয়া। পঞ্চাশোর্ধ দুই পাত্র-পাত্রীর নতুন করে পথ চলা সমাজে মেনে নিতে পারছেন না অনেকেই। এর জন্য দেখা গেছে সামাজিক মাধ্যমে বিভিন্ন মিম। সামাজিক মাধ্যমে ভাইরাল মিমে বলা হয় যদি কোন মেয়ে দাদা বলে ডাকে তাহলে ধরে নিতে হবে যে পরবর্তীকালে তাদের মধ্যে প্রেমের সম্ভাবনা গড়ে উঠতে! যেমন উদাহরণ হিসাবে বলা যেতেই পারে,পরিণীতার ‘বাবাইদা’, শ্রীময়ীর ‘রোহিতদা’, জুনের ‘অনিন্দ্যদা’।

Related Articles

Back to top button