বিনোদনভাইরাল

‘কাঁটা লাগা উইমা’ গানে কোমর দুলিয়ে তুমুল নাচ ঝুমা বৌদির! ঘুম উড়ল নেটিজেনদের

বাঙালি তথা ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন। দর্শকদের কাছে তিনি হলেন জনপ্রিয় ঝুমা বৌদি। মোনালিসা মানেই একসময় দর্শক বুঝতো সংগীত বাংলার ‘হাওড়া ব্রিজ’কে। টলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। তাঁর অভিনয় হোক কিংবা আইটেম ডান্স সবেতেই দর্শকদের মন কেড়েছেন তিনি। কর্মজীবনের পাশাপাশি ভালোবাসেন সামাজিক মাধ্যমে সক্রিয় থাকতেও।

মাঝেমধ্যেই সকলের প্রিয় ঝুমা বৌদিকে দেখা যায় নতুন নতুন কিছু ভিডিও আপলোড করতে। সম্প্রতি এমনই এক ভিডিও আপলোড করে আবারও নেট মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছেন তিনি। নেহা কাক্কার (Neha Kakkar), টনি কাক্কার (Tony Kakkar) এবং হানি সিং (Honey Singh) এর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত গান ‘কাটা লাগা উই মা’ (Kata Laga Ui Ma) তে নেচে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন। রিল ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেট মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে। হাত কাটা লাল রংয়ের চুরিদার পড়ে রিল ভিডিওতে মোনালিসাকে একেবারে লাস্যময়ী রূপে দেখা যাচ্ছে।

বলিউডের পুরনো গান “কাটা লাগার’ রিমেকে তৈরি হয়েছে নেহা কাক্কার টনি কাক্কার এবং হানি সিং এর নতুন গান কাটা লাগা উই মা। সম্প্রতি এই গানটি ট্রেন্ডিং-এ থাকলেও ব্যাপকভাবে ট্রোলের শিকার হয়েছে সামাজিক মাধ্যমে। এমনকি ভক্তদেরও দেখা গিয়েছে গানের বিরুদ্ধে কথা বলতে। অনেকেই জানিয়েছেন, এই রকম একটা বাজে গান না লিখলেই ভালো করতেন। গানটি তৈরি করেছেন টনি কাক্কার এবং নেহা কাক্কার দুজনে।

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো সিজন ২ তে ঝুমা বৌদির চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। বর্তমানে অভিনেত্রী মোনালিসাকে দেখা যাচ্ছে কালার্স টিভির রিয়ালিটি শো ‘নামাক ইশক কা’ তে। এর আগে বিভিন্ন ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী কে।

Related Articles

Back to top button