বিনোদনভাইরাল

ধারাবাহিকে নতুন নায়কের এন্ট্রি! সিদ্ধার্থকে টেক্কা দিতে হাজির হ্যান্ডসাম ওমি, হাঁ হয়ে দেখলেন মিঠাই

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai)। শুরুর পর থেকে এই ধারাবাহিক একের পর এক চমক মন জয় করে নিয়েছে লক্ষ লক্ষ মানুষের। স্বাভাবিকভাবেই দর্শকদের মিঠাই নিয়ে এত উত্তেজনা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন কলাকৌশলীরা। পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prasad Das) উঠে পড়ে লেগেছেন কীভাবে মিঠাইয়ের টিআরপি (TRP) প্রথমে ধরে রাখা যায়। শুরুর পর থেকেই এই ধারাবাহিক প্রায় এক বছর ধরে টিআরপি তালিকায় শীর্ষে অবস্থান করে আসছে।

নতুন বছরের শুরুতেই একের পর এক চমক মিঠাই ধারাবাহিকে। চলতি সপ্তাহের টিআরপি লিস্টে চোখ বুলিয়ে দেখা গিয়েছে মিঠাইয়ের একদম ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন জি বাংলা উমা (Uma) এবং স্টার জলসার (Star Jalsha) ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumani Home Delivery)। স্বাভাবিকভাবেই মিঠাইয়ের আসন এখন টালমাটাল। এরইমধ্যে মিঠাই ধারাবাহিকে এন্ট্রি নতুন নায়কের। তবে তিনি আসলে কে হিরো নাকি ভিলেন! সকল দর্শকেরই নিশ্চয়ই মনে আছে সিদ্ধার্থের বন্ধু আদিত্য আগারওয়ালকে! এবার তার ছোটভাই ওমি আগারওয়ালের প্রবেশ এই ধারাবাহিকে। মোদক পরিবারের দীর্ঘদিনের বিজনেস নিয়ে আগারওয়ালের ছোট ছেলের আগমনে কাহিনী ঠিক কী কী অপেক্ষা করছে সেই গল্পই দর্শকদের দেখাবে এই ধারাবাহিক।

সবে একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছেন মিঠাই এবং সিদ্ধার্থ। এরই মাঝে এন্ট্রি তৃতীয় ব্যক্তির। তবে অনেকেই হয়তো জানেন না এই ওমি আগারওয়ালের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে! এই ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা জন ভট্টাচার্য। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ হলো জন, এর আগে রিমলি ধারাবাহিকে অভিনয় করে অভিনেতা যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন দর্শকমহলে

প্রসঙ্গত উল্লেখ্য, সরকারের তরফ থেকে সেরা শিল্পীর সম্মানে সম্মানিত হচ্ছেন পরিবারের দাদাই। স্বাভাবিকভাবেই এই সাফল্যে খুশির জোয়ার পরিবারের। এর পাশাপাশি এক ছাদের তলায় বাংলার সব বিখ্যাত মিষ্টি আর মিঠাইয়ের নতুন বিজনেস প্ল্যান পছন্দ হয়ে গিয়েছে সবার। এরই মাঝে ঢুকেছে ওমী। বাবার বদলে তার প্রতিদ্বন্দ্বি মোদক পরিবার সরকারের তরফ থেকে এতটা সম্মানিত হচ্ছে সেই বিষয়ে রীতিমতো রাগে ফুঁসছে সে।

সিদ্ধার্থের জন্যই আদিত্য দেশ ছাড়া হয়েছে এমন অভিযোগ করেছে ওমি। সেই দাবি মেনে নিয়ে সিদ্ধার্থ প্রত্যুত্তরে বলেছে,‘আদিত্য যা করেছে তার জন্য ওকে যে আমি এতোটুকুতে ছেড়ে দিয়েছি এটাই অনেক’। ওদিকে মিঠাইয়ের সঙ্গে পরিচয়ের পরেই ওমির সাফ কথা, ‘তোমাকে আমি মিঠাই বলেই ডাকব, ভাবিজি বলতে কেমন একটা লাগবে’। স্বাভাবিকভাবেই ওমির এই কথায় রীতিমতো খটকা লেগেছে মিঠাই প্রিয় দর্শকদের। অনেকেই ভাবছেন তাহলে কি এবার মিঠাই এবং সিদ্ধার্থের দাম্পত্য জীবনে নেমে আসছে কোন নতুন ঝড়!

Related Articles

Back to top button