বিনোদনভাইরাল

জিতুর জন্য পাত্রী খুঁজছেন নবনীতা, নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিতে চান অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয় দুই মুখ হল নবনীতা ও জিতু। দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন সকলের মন। একসময়ে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “দ্বীপ জ্বেলে যাই” তে দিয়া চরিত্রে তাঁর অভিনয় ব্যাপক সাড়া ফেলেছিল দর্শক মহলে। আর সেখান থেকেই ধীরে ধীরে পরিচিতি পাওয়ার শুরু। বর্তমানে স্টার জলসায় তাঁকে “মহাপীঠ তারাপীঠ” সিরিয়ালে মা কালির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

আর অন্যদিকে জিতু ও জি বাংলার “রাগে অনুরাগে” সিরিয়াল দিয়েই দর্শকদের মনে জায়গা করে নেন। এরপর একে একে বেশ কয়েকটি সিরিয়ালে সাবলীল ভাবে তাঁর অভিনয় পছন্দ করে সকলেই। আর এই কাজের জগতে এসেই নবনীতার সঙ্গে আলাপ হয় জিতুর। বেশ অল্প সময়ের মধ্যেই প্রেম থেকে বিয়ের দিকে এগোয় তাঁদের সম্পর্ক।

দু বছরের বিয়ের সম্পর্ক বেশ ভালোভাবেই এগিয়ে চলছে তাঁদের। অভিনয় ও সংসারের মাঝে সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয় তাঁরা দুজনেই। মাঝে মধ্যেই দুজনে মজার মজার ভিডিও বানিয়ে তাক লাগিয়ে দেন দর্শকদের। আর সম্প্রতি তেমনই একটি ভিডিও জিতু তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন।

আর সেখানে “পরিনিতা” সিনেমার একটি ভিডিও ক্লিপের সঙ্গে তাঁর ভিডিওটি বানিয়েছেন। ভিডিওতে নবনিতাকে বলতে শোনা যাচ্ছে যে, বাবাইদা বিয়ে করবে? একটা মেয়ে আছে। নাম সিমন্তী। প্রেসিডেন্সিতে পরে। গায়ের রং ধবধবে ফর্সা। এই নিয়েই তাঁরা দুজনে একটি রিল ভিডিও বানিয়েছেন। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button