বিনোদন

ড্যান্স বাংলা ড্যান্সে ডাবল ধামাকা, তুমুল নেচে মঞ্চ কাঁপালেন জনপ্রিয় জুটি জিৎ-শুভশ্রী

সন্ধে নামা মাত্রই সারাদিনের ক্লান্তি ভুলে টিভির সামনে হাজির হন প্রতিটি বাড়ির মা-ঠাকুমারা। শুরু হয় একের পর এক সিরিয়াল দেখার পর্ব। পাশাপাশি বাদ যান না বাড়ির পুরুষরাও। তারাও সারাদিনের ক্লান্তি মেটাতে বসে পড়েন টিভির সামনে। তবে বিনোদন বলতে শুধু যে সিরিয়াল কেই বোঝায় এমনটা নয়‌। টেলিভিশনের পর্দায় সিরিয়ালের পাশাপাশি বেশ কিছু রিয়েলিটি শো সম্প্রচারিত হয়ে থাকে।‌ সেরকমই একটি রিয়েলিটি শো হোলো জি বাংলায় সম্প্রচারিত ‘ডান্স বাংলা ডান্স’।

বর্তমানে এই ডান্স রিয়েলিটি শো এর ১১ তম সিজন সম্প্রচারিত হচ্ছে। বিভিন্ন জায়গা থেকে আট থেকে আশি প্রতিযোগিরা এসে নিজেদের নাচের প্রতিভা তুলে ধরছেন সকলের সামনে এবং সকলকে মনোরঞ্জন দেওয়ার পাশাপাশি সুনির্দিষ্ট করছে নিজেদের উজ্জ্বল ভবিষ্যৎ। তবে অন্যান্যবারের তুলনায় এবার রয়েছে একটু আলাদা রকমের চমক। দূরদূরান্ত থেকে বিভিন্ন বয়সের প্রতিযোগিরা এসে নিজেদের ভাগ্য পরীক্ষা করছে।

এবারের সিজনে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে  শুভশ্রী গাঙ্গুলী ও জিৎ, সোহম ও বলিউড তারকা গোবিন্দা কে। অন্যদিকে সহ বিচারকের ভূমিকায় রয়েছেন রিমঝিম,সৌমিলি,দেবলীনা ও অভিনেতা ওম। পাশাপাশি সঞ্চালকের ভূমিকা পালন করছেন টলিউডের বিখ্যাত তারকা অঙ্কুশ হাজরা ও বিক্রম চ্যাটার্জী। এক কথায় যাকে বলে চাঁদের হাট বসেছে জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

সম্প্রতি প্রতিযোগীদের পাশাপাশি ডান্স করে মঞ্চ মাতাতে দেখা গেল জিৎ ও শুভশ্রী কে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা জিৎ। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেতা ত্রিশূল হাতে ‘বোম ভোলে’ একটি গানে শুভশ্রীর সাথে নাচছেন। ভিডিওটি আপলোড করা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এবং নিমেষে পৌঁছে গিয়েছে হাজার হাজার মানুষের কাছে। ভিডিওটি দেখার পর নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা জিৎ পাশাপাশি অভিনেতার কমেন্ট বক্স ভরে গিয়েছে নানারকম প্রশংসায়।

Related Articles

Back to top button