বিনোদনভাইরাল

যেন মোটা হাতি নাচছে! ডান্স বাংলা ডান্সে জিতের সঙ্গে নেচে কুরুচিকর ট্রোলের শিকার শ্রাবন্তী

বর্তমানে বেশ রমরমিয়ে চলছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ডান্স রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। যেখানে বিচারকের আসনে উপস্থিত রয়েছেন অভিনেতা জিৎ (Jeet), অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) বলিউড অভিনেতা গোবিন্দা (Govinda)। তবে বর্তমানে গোবিন্দার জায়গায় উপস্থিত থাকতে দেখা যাচ্ছে, অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) এবং অভিনেতা সোহম চক্রবর্তীকে (Sohom Chakraborty)। প্রায় দীর্ঘ ছুটি কাটিয়ে ক্যামেরার সামনে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনের মধ্যে দিয়ে কামব্যাক করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়তঃ, দর্শকেরা টেলিভিশনের পর্দায় দেখতে পাচ্ছেন তাদের অন্যতম প্রিয় জুটি জিৎ এবং শুভশ্রীকেও। এরই মধ্যে সবচেয়ে বড় চমক বলিউড স্টার গোবিন্দা।

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে একটি নতুন ভিডিও আপলোড করা হয়েছে। এই ভিডিও দেখা যাচ্ছে জোশ সিনেমার ‘খুজেছি তোকে রাত বেরাতে’ গানে নেচে মঞ্চ কাঁপাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং অভিনেতা জিৎ। ভিডিওটি চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ্যে আনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তবে জিৎ শ্রাবন্তীর ভক্তরা যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ঠিক তেমনি আবার কেউ কেউ জমিয়ে কটাক্ষ করে গিয়েছেন।

জনপ্রিয়তা পাওয়া সেই ভিডিওর মন্তব্য বক্সে চোখ রাখলে দেখা যাচ্ছে, ‘দিন দিন এত মোটা কেন হচ্ছে’, ‘মোটা হাতি’, ‘একদম ভালো লাগছে না দেখতে’র মতো নানা কুমন্তব্য। যদিও নিজের সহ অভিনেতা এবং অভিনেত্রী নাচ জমিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

বরাবরই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নেট মাধ্যমে চর্চার অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন থেকে শুরু করে পেশাগত জীবন সবই চর্চার মূল বিষয়বস্তু। তিন তিনবার বিয়ে করার পরেও বিচ্ছেদ হয়ে যাওয়ার মতো ঘটনা নেট মাধ্যমে অন্যতম হাসির খোরাকে পরিণত করেছে। রোশানের সাথে ডিভোর্স-এর কেস চলাকালীন নাম জড়িয়েছে চতুর্থ প্রেমিক ব্যবসায়ী অভিরুপ নাগ চৌধুরীর সঙ্গে। শোনা গিয়েছে, ইতিমধ্যেই মালদ্বীপে ঘুরে এসেছেন তারা। শুধু মালদ্বীপই নয় অভিরূপের হাত ধরে নাকি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাড়ি দিয়েছিলেন জিম করবেটেও।

Related Articles

Back to top button