বিনোদন

বাম চিকি চিকনি চিকি, শুভশ্রীর সঙ্গে হট ড্যান্সে মঞ্চ কাঁপাল সুপারস্টার জিৎ, মুহূর্তে ভাইরাল ভিডিও

জনপ্রিয়তার নিরিখে থাকা ড্যান্সিং রিয়েলিটি শো হলো ডান্স বাংলা ডান্স(Dance Bangla dance)। প্রতি শনি ও রবিবার রাত্রে এই শো হয় জি বাংলায়। নানান বয়সের প্রতিযোগীরা দূরদূরান্ত থেকে এই রিয়েলিটি শোতে এসে অংশগ্রহণ করেন আর সপ্তাহে এই দুটো দিন ধামাকাদার পারফরমেন্স দেখার জন্য অপেক্ষা করেন। এই শোয়ের বিচারকের আসনে বসে আছেন জিৎ(Jeet), শুভশ্রী(Subhashree) ও গোবিন্দা(Govinda)।

প্রতিযোগীদের সাথে মাঝেমধ্যেই বিচারকরাও মঞ্চে এসে স্টেজ কাঁপিয়ে দেন। তাই সব নিয়ে এই ধারাবাহিক জনপ্রিয়তার তুঙ্গে অবস্থান করে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে আর সেই প্রোমো দেখে সকলেই উচ্ছ্বসিত।

কী দেখা যাচ্ছে সেই প্রোমোতে? জি বাংলায় সমস্ত সিরিয়ালের অভিনেতা ও অভিনেত্রীদের দেখা যাচ্ছে সেখানে। সকলে এসেছেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে প্রতিযোগীদের সাথে নাচ করছেন সেই সকল তারকারা। ভিডিওতে ‌দেখা‌ যাচ্ছে যে,শোয়ের বিচারক জিৎ, শুভশ্রী কে দেখা গিয়েছে একসাথে তাদের ছবির গানে নাচ করতে। ‘বাম চিকি চিকনা চিকিতে’ জমিয়ে নাচ করছেন জিৎ শুভশ্রী।

নাচের সময় জিৎ কালো রঙের প্যান্ট ও টি শার্ট পরেছেন, তার সাথে গোল্ডেন কালারের ব্লেজার পরেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, শুভশ্রী বেগুনি রঙের ওয়েস্টার্ন লং ড্রেস পরে আছেন। শোয়ের সঞ্চালক বিক্রম ও ড্যান্স গুরু দেবলীনাকেও দেখা গেলো একসাথে নাচতে।

এছাড়া জি বাংলার ‘কি করে বলবো’ তোমায় ধারাবাহিকের অভিনেত্রী রাধিকাও নাচেন গানের তালে। অনুষ্ঠানের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button