বিনোদনভাইরাল

ক্যামেরার সামনেই খুলে গেল বোতাম, অন্তর্বাস বেরোতেই অস্বস্তিতে পড়লেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

যত সময় এগোচ্ছে ততোই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলিউডের অন্যতম অভিনেত্রী জানভি কাপুর (Janvi Kapoor)। অভিনেত্রী শ্রীদেবী (Sridevi) এবং বনি কাপুরের (Bony Kapoor) বড় কন্যা হলেন জানভি কাপুর। মায়ের মতো নাচে প্রশংসিত বিভিন্ন মহলে। এছাড়াও যে কারণে তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন, সেটি হলো তাঁর জিমের জন্য স্পেশাল লুক। সম্প্রতি জিম থেকে বেরোনোর সময় জানভি কাপুর পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন। যেখানে অভিনেত্রী মৌনীর মত জানভি কাপুরকেও ওয়ারড্রব ম্যালফ্যাশনের মুখোমুখি পড়তে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি অভিনেত্রী জানভি কাপুর একটি জিম থেকে বেরোনোর সময় ক্যামেরাবন্দি হয়েছেন। যে ভিডিও গুলো সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি শর্টস এবং সাদা টি-শার্ট পরে জিমের বাইরে বেরিয়ে আসছেন জাহ্নবী কাপুর। তবে তার শার্টের বোতাম ছিল খোলা। ভিতরে উঁকি মারছিল অন্তর্বাস। এই ব্যাপারটি তিনি নিজেও অনুভব করতে পেরে তড়িঘড়ি গাড়িতে উঠে পরিস্থিতি কিছুটা হলেও সামাল দেওয়ার চেষ্টা করেন। তবে গাড়িতে উঠে পরিস্থিতি সামাল দিলেও ততক্ষণে সামাজিক মাধ্যমের বুকে জনপ্রিয়তা পেয়ে গিয়েছে সেই ভিডিওটি। ভিডিওটিতে উড়ে আসে নানা রকম মন্তব্য।

বেশ কিছুদিন আগে নিজের পোশাক নিয়ে পাপারাজ্জিদের কামেরার সামনে অস্বস্তিতে পড়ে ছিলেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। টি সিরিজের (T-Series) অফিসের বাইরে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। তখন অভিনেত্রীর পরনে ছিল জিওমেট্রিক্যাল প্যাটার্নের ম্যাক্সি ড্রেস, ব্যাকলেস পিঠের কাছে দড়ি বাঁধা। আর পাঁচটা দিনের মতোই অভিনেত্রী ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন। কিন্তু তিনি হঠাৎই বুঝতে পারেন তার পোশাক ঢিলে হয়ে গিয়েছে। তখনই তিনি বারবার পিছনদিকে টানতে থাকেন তাঁর পোশাক এবং গাড়িতে উঠে পড়েন তড়িঘড়ি। সেদিন অভিনেত্রীর নাগালে অভিনেত্রীর গাড়ি না থাকায় বিপত্তি বাড়ে তাঁর।

Related Articles

Back to top button