বিনোদন

বৌদির সঙ্গে লুকিয়ে প্রেম করছেন ‘আলোছায়া’র আকাশ! প্রকাশ্যে এলো ছবি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’য় সম্পর্ক ছিল দেওর বৌদির, তবে কদিন ধরেই টলিপাড়ার জোর গুঞ্জন দেওর বৌদির মধ্যে বাস্তবে প্রেম জমে ক্ষীর হয়ে উঠেছে। অনস্ক্রিনে দেওর বৌদির চরিত্রে অভিনয় করলেও অফস্ক্রিনে যে একে অপরকে দেওর-বৌদির চোখে দেখেন না তা অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। আলোছায়া ধারাবাহিকের আকাশের বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জি (Ipshita Mukherjee) এবং আকাশের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Bandopadhyay)। চলতি বছরের ২৭ শে ফেব্রুয়ারি থেকেই শুরু হয় একে অপরের প্রেমের গুঞ্জন। ঐদিন ইপ্সিতার জন্মদিনের ঘরোয়া পার্টিতে অর্ণবের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছিল। তখন থেকেই তাঁদের সম্পর্কের রসায়নের নানাদিক আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠে।

পর্দার আকাশ অর্থাৎ জন্মদিন ছিল মঙ্গলবারেই। মঙ্গলবার জন্মদিন উপলক্ষে বান্ধবী ঈপ্সিতাকে দেখা গেল একটি বিশেষ ছবি পোস্ট করতে। তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে ফুটে উঠল আকাশ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি। যে ছবিতে অর্নবের দিকে ভালোবাসা মাখা দৃষ্টিতে চেয়ে রয়েছেন অভিনেত্রী ঈপ্সিতা। অভিনেত্রী ক্যাপশনে যোগ করেন, “বার্থডে বয়, জন্মদিনের অনেক শুভেচ্ছা মিস্টার ব্যানার্জি।” পাশে রয়েছে একটি ভালোবাসার চিহ্ন ও। যদিও এর আগে অর্ণবের সাথে এমন ছবি কখনোই পোস্ট করতে দেখা যায়নি অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জিকে।

অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জির ওই পোস্টের নিচে কমেন্ট করেছেন ছোট পর্দার বিভান ঘোষ, দেবাদৃতা বাসু, দেবপ্রিয়া বসু, গীত গায়, ঐন্দ্রিলা বসু এবং ঐশী রায়। প্রসঙ্গত উল্লেখ্য, অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং ঈপ্সিতা মুখার্জির আলাপ ধারাবাহিক আলো ছায়ার শুটিং সেট থেকেই। যেখানে অভিনেত্রী দেবাদ্রিতা বসু বিপরীতে আকাশের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অর্ণব বন্দোপাধ্যায়। অন্যদিকে আকাশের বৌদির ভূমিকায় দেখা যেত তাঁর চর্চিত বান্ধবীকে। বর্তমানে অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় শ্রীময়ী ধারাবাহিকে ছোটুর ভূমিকায় অভিনয় করছেন। যদিও কখনোই একে অপরের সম্পর্ক নিয়ে খোলাখুলিভাবে আলোচনা করেননি অভিনেতা-অভিনেত্রী দুজনেই।

Related Articles

Back to top button