বিনোদন

‘জালিমা কোকা কোলা পিলা দে’, বাড়ির ছাদে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নেচে তাক লাগালো ‘পান্তা ভাতের কুন্ডু’, ভাইরাল ভিডিও

জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের(Dance Bangla dance)একজন প্রতিযোগী ছিলেন দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu)। চার বছরের এই খুদে নাচের স্টেপ ও চোখের ইশারায় সকলকে তাক লাগিয়ে দেন। খুদে এই প্রতিযোগী মহাগুরু অর্থাৎ মিঠুন চক্রবর্তীর খুব স্নেহের পাত্রী ছিলেন। এম জির আসনে বসা মিঠুন চক্রবর্তী দীপান্বিতাকে মজা করে বলতেন পান্তা ভাতের কুন্ডু। তারপর থেকে দীপান্বিতাকে সকলে পান্তা ভাতের কুন্ডু নামেই চিনে গিয়েছিলেন। সম্প্রতি দীপান্বিতার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

মুর্শিদাবাদের বহরমপুর এর ছোটো এই খুদের জনপ্রিয়তার কারণে চ্যানেল তাকে শো সঞ্চালনার কাজেও ফিরিয়ে এনেছিলো। বর্তমানে সেই ছোট্ট মেয়েটি আর ছোট নেই, বয়সের সাথে সাথে সে অনেকখানি বড় হয়েছে। বয়সের সাথে সাথে তাল মিলিয়ে নাচের ক্ষেত্রে সে অনেক বেশি দক্ষ হয়ে গিয়েছে আগের তুলনায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ‘জালিমা কোকা কোলা পিলাদে’এই গানে নেচে ভাইরাল হয়েছেন দীপান্বিতা কুন্ডু। নিজের বাড়ির ছাদেই তাকে এই গানে নাচ করতে দেখা গিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে,নাচ করবার সময় দীপান্বিতা নীল রংয়ের একটি টপ ও সবুজ রঙের একটি লং স্কার্ট পরেছিলো। ‌ নাচের ভিডিওতে তার নাচের স্টেপ গুলি আগের থেকে অনেক বেশি নিখুঁত হয়েছে। গানের সাথে তার এক্সপ্রেশন‌ও ছিল নজরকাড়া। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষের ভালোবাসা কুড়িয়েছে। নিজের ব্যক্তিগত ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করেছেন দীপান্বিতা।

Related Articles

Back to top button