বিনোদন

চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘কে আপন কে পর’-এর জবার ছেলে! তুমুল ভাইরাল ছবি

মনে পড়ে ‘কে আপন কে পর’ এর জবার কথা? নিশ্চয়ই তার ছেলের কথা মনে আছে সকলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি বেশ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জবার ছেলে দাঁড়িয়ে রয়েছে বরের বেশে। তবে কি হঠাৎই না জানিয়ে বিয়ে করে ফেললেন অভিনেতা? ছবিটি ভালো করে দেখলে চোখে পড়বে জবার ছেলে অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জীর গলায় রয়েছে মালা পাশে রয়েছে নতুন বউ। তার পরনে রয়েছে লাল রংয়ের বেনারসি এবং সিঁথিতে সিঁদুর।

ছবিটি আরো একবার যদি ভালো করে দেখা যায় তাহলে চোখে পড়বে ছবির ক্যাপশন। ক্যাপশনে উল্লেখ রয়েছে বরং অফস্ক্রিনে নয় বরং অনস্ক্রিনে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। সম্প্রতি স্টার জলসায় দেখা যাচ্ছে এক আপকামিং ধারাবাহিকের প্রমো। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় (Kanika Bandopadhyay)। সামনের সপ্তাহে দেখা যাবে স্টার জলসার (Star Jalsha) সময়ে আবার রদবদল। মাত্র মাস খানিক আগে শুরু হওয়া ধারাবাহিক ‘শ্রী কৃষ্ণভক্ত মীরা’ সরে যাচ্ছে রাত ৯ টার স্লট থেকে। সেই স্লোটেই দেখানো হবে নতুন আপকামিং ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ (Ay Tobe Sohochori)।

ধারাবাহিক আয় তবে সহচরী অভিনয় করতে দেখা যাবে অনস্ক্রিন জবার ছেলেকে অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জিকে। তার সাথে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী অরুনিমা হালদার (Arunima Haldar)। সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে অনেকেই মনে করছেন জবার ছেলে হয়তো বিয়ে করে নিয়েছেন চুপিসারে।

দীর্ঘ চার বছর ধরে থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। এই ধারাবাহিকের হাত ধরে তার আবার কামব্যাক ঘটছে ছোটপর্দায়। অসম বয়সী দুই নারীর বন্ধুত্ব এবং ইচ্ছাপূরণের গল্প বলবে এই ধারাবাহিক। পর্দায় ফুটে উঠবে সহচরী এবং তার বন্ধু বরফের কাহিনী। কথায় আছে, ‘বন্ধুত্ব না মানে কোন বয়স, না মানে কোন সময়।’ আমাদের এই পুরুষতান্ত্রিক সমাজে এমন অনেকেই মহিলা আছেন যারা আশেপাশের মানুষের ইচ্ছা পূরণ করতে গিয়ে নিজের ইচ্ছা পূরণের কথা ভুলে যান। তবে স্বপ্ন পূরণের যে কোনও বয়স হয় না সেটাই আর একবার মনে করিয়ে দেবে স্টার জলসার ‘আয় তবে সহচরী।’

Related Articles

Back to top button