বিনোদনভাইরাল

‘লাইলা মা লাইলা’, নেটের পোশাকে নেচে গেয়ে স্টেজ শো মাতালেন ইন্দ্রাণী হালদার, ভাইরাল ভিডিও

বাংলার বিনোদন জগতের অত্যন্ত সুপরিচিত মুখ ইন্দ্রানী হালদার (Indrani Halder)। অনেকটা বয়স হলেও তিনি এখন‌ও নিজের অভিনয় বা কর্মদক্ষতার মাধ্যমে নিজের জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছেন।

একসময় তিনি নিয়মিত বড় পর্দায় অর্থাৎ সিনেমায় কাজ করলেও কিছু বছর ধরে তিনি ছোটপর্দাতে অর্থাৎ ধারাবাহিকে একটানা কাজ করেছেন। তিনি বেশ কিছু উল্লেখযোগ্য ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। জি বাংলার ‘গোয়েন্দা গিন্নি’, স্টার জলসার ‘শ্রীময়ী’ তার মধ্যে অন্যতম। গত বছরের শেষের দিকে ‘শ্রীময়ী’ শেষ হয়েছে। প্রায় আড়াই বছর ধরে সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল।

ইন্দ্রানীর বয়স প্রায় ৫০ বছর। তা সত্ত্বেও নিজের শারীরিক গঠন ও সৌন্দর্য্য তিনি এখনও যেভাবে ধরে রেখেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। কিছুদিন আগে শেষ হওয়া ‘শ্রীময়ী’ ধারাবাহিকে তাঁর চরিত্র ও অভিনয় জনপ্রিয় হওয়ার পাশাপাশি প্রচুর সমালোচনার‌ও মুখোমুখি হয়েছিল।

সম্প্রতি ইউটিউবে ইন্দ্রানীর এক লাইভ শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে। ‘ডিমারী উৎসব ২০১৯’-এর মঞ্চে তাঁকে ‘লায়লা ম্যায় লায়লা’ গান গেয়ে নাচ করতে দেখা যাচ্ছে। পরবর্তী গান তিনি গেয়েছেন ‘হরি ওম হরি’। ইন্দ্রানীর পরনে রয়েছে টপ, প্যান্ট ও নেটের শ্রাগ। তাঁর নাচ-গান দেখে তাঁকে যুবতী বলে মনে হচ্ছে। ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্রগুলির সাথে তাঁর মঞ্চের উপস্থিতি একেবারেই আলাদা। ভিডিওটি পুরনো হলেও পোস্ট হওয়ার সাথে সাথে দ্রুত গতিতে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button