বিনোদন

অনিন্দ্য নয়, বাস্তব জীবনে রোহিত সেনের মতো সঙ্গী চান জুন আন্টি

কয়েকদিন আগেই শ্রীময়ী ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে ধারাবাহিকের অভিনেত্রী ইন্দ্রানী হালদার আবদার করেছিলেন তার একটা রোহিত সেন চাই। তবে এবার থেমে থাকলেন না জুন আন্টিও তিনিও এবার আবদার করলেন ‘আমাকে একটা রোহিত সেনের মতো প্রেমিক খুঁজে দিন।’ তবে পর্দার জুন নয় বাস্তবের ঊষশী নিজের একাকিত্ব কাটাতে চেয়েছেন রোহিত সেনের মতন প্রেমিক। নিজের দীর্ঘদিনের একাকীত্বের একমাত্র ওষুধ যে রোহিত সেনের মতন একজন প্রেমিক এটা তার বিশ্বাস।

শ্রীময়ী ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা জুন আন্টি তার মনের দুঃখের কথা জানিয়েছেন। নিজের ফেসবুক পেজে তিনি লেখেন ‘ব্যথা অনিবার্য, কিন্তু ভোগান্তি নয়।’ তবে হঠাৎ করে কিসের ব্যথায় কাতর হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন মনের মানুষ খুঁজছেন অভিনেত্রী, সেই অভাবে তাকে ঘিরে রয়েছে ব্যথা‌। তাই অভিনেত্রীর রিয়েল লাইফেও ধারাবাহিকের শ্রীময়ীর ‘বিশেষ বন্ধু’ -র মতন একজন প্রেমিক চাই। যে তাকে আগলে রাখবে সব ব্যথা যন্ত্রণা ও সমস্যা থেকে।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া স্বাক্ষাতকারে অভিনেত্রী জানান মনের মানুষ খোঁজার জন্য তিনি ডেটিং অ্যাপে নাম লেখানোর কথাও ভেবেছিলেন তিনি। তবে বন্ধুদের পরামর্শে সেই পরিকল্পনা আপাতত বাতিল করেছেন তিনি। কারন অভিনেত্রী ঊষশীর মায়ায় হয়তো বহু মানুষ আসবেন কিন্তু মনের মানুষ আসবেন না।

কেমন মনের মানুষ তার পছন্দ তা জানতে চাইলে তিনি বলেন রোহিত সেনের মতন ফিট চেহারার মানুষ পছন্দ তার। তিনি অনায়াসে বলেন ‘এখানেও আমি শ্রীময়ীর প্রতিদ্বন্দ্বী’। তবে শুধু ফিট হলেই চলবে না বড় মনের মানুষ হতে হবে তাকে অবশ্য পাশাপাশি বুদ্ধিদীপ্ত ও রসবোধ থাকতে হবে। এ যাবত বারবার প্রেমে পড়েছেন তিনি। তবু আজও সিঙ্গেল। দীর্ঘ এগারো বছরের সম্পর্ক ছিল তার ইন্ডাস্ট্রির একজন ডিওপির সাথে। কিন্তু সেই প্রেম ভেঙ্গেছে তার।

Back to top button