বিনোদন

দ্বিতীয় সন্তানের মা হলেন গায়িকা ইমন চক্রবর্তী! আদর করে সন্তানের নাম রাখলেন সন্দেশ

২০২০ এর অক্টোবর মাসে আইন অনুসারে সাত পাকে বাঁধা পড়েন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। কিছুদিন আগেই গায়িকার ঘরে এসেছিলো নতুন সদস্য। গায়িকা মা হয়ে ওঠার কথা জানিয়েছিলেন নিজের সামাজিক মাধ্যমের একাউন্টে। ফের আরও একবার দিলেন সুখবর। গায়িকা ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জনের কোলে এলো ফুটফুটে এক সন্তান সন্দেশ চক্রবর্তী (Swandesh Chakraborty)।

আগামী বছরে আইন অনুসারে বিয়ে করলেও সামাজিক মতে সাত পাকে বাঁধা পড়েন চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। তারপর থেকেই নিজেদের জীবনকে আরও মধুর করে তোলার জন্য ঘরে এনেছেন একের পর এক নতুন সদস্য। ফেব্রুয়ারি মাসের ২ তারিখে গাঁটছড়া বেঁধে হানিমুন সারেন ইমন এবং নীলাঞ্জন। কিছুদিন আগেই দেখা গিয়েছিল সুরকার স্বামী নিলাঞ্জন ঘোষ (Nilanjan Chakraborty) এর সঙ্গে সুরে সুর মিলিয়ে কীর্তন গেয়ে সাড়া ফেলে দিয়েছিলেন সামাজিক মাধ্যমে। ইমনের গলায় ‘জগত সাজে বৃন্দাবন’ (Jagat Saje Brindabon) গান দর্শক মহলে বেশ প্রশংসা পেয়েছে।

ইমনের ঘর আলো করে যে সদস্য তার বাড়িতে এসেছে সে হলো পথের সারমেয়। এর আগে ইমনের একটি পোষা কুকুর আছে তার নাম বুলবুলি। বুলবুলির পর এবারে সন্দেশ। ল্যাব্রাডর প্রজাতির বুলবুলিকে নিয়ে মাঝেমধ্যেই ইমন সামাজিক মাধ্যমে পোস্ট করে থাকেন। এবারের সামাজিক মাধ্যমের চোখ রাখলেই দেখা যাবে সন্দেশ কে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। পরনে রয়েছে সবুজ রংয়ের শাড়ি এবং লাল রংয়ের ব্লাউজ। ক্যাপশনে যোগ করেছেন, ‘পৃথিবীর সাথে সন্দেশ চক্রবর্তীকে পরিচয় করিয়ে দেয়া হচ্ছে’। ইমনের এমন সিদ্ধান্তকে প্রশংসা জানিয়েছেন অনেকেই। কমেন্ট বক্সে চোখ থাকলেই দেখা যাবে বাংলাদেশের সুন্দরী তথা অভিনেত্রী জয়া আহসান ও গায়িকা কে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

Related Articles

Back to top button