বিনোদনভাইরাল

ক্যামেরার সামনেই নীলাঞ্জনকে জড়িয়ে ধরে চুমু খেলেন গায়িকা ইমন চক্রবর্তী, ভাইরাল অন্তরঙ্গ ভিডিও

জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের নাম মাথায় আসলেই যাদের কথা প্রথম সারিতে উঠে আসে তাদের মধ্যে গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) হলেন অন্যতম। বর্তমানের আধুনিক বাংলা গান কিংবা সংস্কৃতে গায়িকার পারদর্শিতার কথা কারোরই অজানা নয়। চলতি বছরের শুরুতেই গাঁটছড়া বেঁধেছেন সুরকার নীলাঞ্জনের সাথে। বর্তমানে টলিউডের মোস্ট ‘হটকেক কাপেল’ হলেন তাঁরা। মাঝেমধ্যেই দুজনে দুজনের সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন মজার কিছু ভিডিও। সম্প্রতি ইমন এবং নীলাঞ্জনের যে ভিডিও প্রকাশ্যে এসেছে তাতে দেখা গিয়েছে নীলাঞ্জন তাঁর স্ত্রীর গালে চুমু খেয়েছেন সবার সামনে।

দুই বছর আগে ২০১৯ সালেই এক সংগীতানুষ্ঠানের মধ্যেই দেখা হয়েছিল দুজনের। তারপর তা ধীরে ধীরে পূর্ণতা পায় বন্ধুত্ব এবং প্রেমের সম্পর্কে। বেশ কয়েকটি ধাপ পেরিয়ে এসে অবশেষে ছাতনাতলায় বসে দুজনে। ভাইরাল হওয়া সেই ভিডিও দেখা গিয়েছে স্বামী নীলাঞ্জন ইমনের গানে স্নেহের চুমু এঁকে দিয়েছেন। যা দেখে নেটিজেনরা সকলে বলেই ফেলেছেন ‘কাপেল গোলস’। তবে চুমুর পাশাপাশি নিজের পরবর্তী কাজেরও ইঙ্গিত দিয়েছেন সামাজিক মাধ্যমে।

বিখ্যাত সঙ্গীত শিল্পী আরশাদ আলীর সঙ্গে জুটি বেঁধেছেন। একথা আগেই প্রকাশ্যে জানিয়ে দিয়েছিলেন তিনি। শাহরুখ খানের (Shahrukh Khan) আপকামিং সিনেমা স্বদেশের বিখ্যাত গানের এ আর রহমানের (A.R Rahaman) গাওয়া ‘আহিস্তা আহিস্তা’ গানটি রেকর্ড করেছেন দুজনে। সেই কাজেরই টিজার ভিডিও এদিন সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ইমন চক্রবর্তী। গায়িকা ইমন চক্রবর্তী প্রোডাকশনে তৈরি হওয়া এই গানটির শুটিং হয়েছে দার্জিলিঙে। গানটি রিক্রিয়েশন করেছেন নীলাঞ্জন, ইমন এবং আরশাদ।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

জাতীয় পুরস্কার অর্জিত এই বাঙালি গায়িকা পূজার মধ্যেও দর্শকের জন্য উপহার দিয়েছেন তিনটি গান। রঙ্গবতী আদলে গাওয়া একটি আইটেম গান, স্বামী নিলাঞ্জন ঘোষ-এর ভালোবাসার উৎসর্গে স্বামীর সাথে গলা মিলিয়ে ইচ্ছে এবং অন্যদিকে সুরকার ইন্দ্রাশিষ দাশগুপ্তের সাথে ‘মনে পড়ে শ্যামারাই’ গানের কন্ঠ দান করেছেন ইমন চক্রবর্তী।

Related Articles

Back to top button