বিনোদন

তোমায় ছেড়ে থাকতে হবে কখনোই ভাবিনি, ছেলে ইউভানকে নিয়ে আবেগঘন পোস্ট শুভশ্রীর

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী এবার করোনা আক্রান্ত হলেন। সম্প্রতি জি বাংলার ডান্স বাংলা ডান্স এর শুটিং শেষ করে ফিরেছেন তিনি। আর এর মধ্যেই করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী। নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা তিনি নিজেই নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন। এখন চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী।

তার স্বামী রাজ চক্রবর্তী এখন ভোটের প্রচারে ব্যস্ত। কিছুদিন আগেই তাকে রাজের সাথে ভোটের প্রচারে যেতে দেখা গিয়েছিল। ২২ তারিখ ব্যারাকপুর বিধানসভায় ভোট। সেদিকেই বোঝা যাবে রাজ ঠিক কতটা রাজত্ব বিস্তার করতে পেরেছেন রাজনীতির ময়দানে। অবশ্য ভোটের প্রচারের জন্য এখন বাড়ির বাইরেই থাকছেন রাজ। তাই শুভশ্রীর দায়িত্ব এখন অনেকটাই বেড়ে গেছে।

বাবা কাজের জন্য বাইরে আছে অন্যদিকে মা করোনা আক্রান্ত। তাই আপাতত ঠাকুমার কোলে বসেই দিন কাটছে ছোট্ট ইউভানের। বাবা-মা কাউকেই কাছে না পেয়ে বড্ড অভিমান জমেছে একরত্তির। ঠাকুমার কোলে বসে থাকা ছোট্ট ইউভানের সেই ছবি রাজ শেয়ার করেছেন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে।

ওইদিকে ছেলেকে কাছে না পেয়ে বিস্তর মন খারাপ মা শুভশ্রীরও। নিজের ছেলের বড় হয়ে ওঠার সবটুকু মুহুর্ত বেশ চুটিয়ে উপভোগ করছিলেন তিনি। সেইসব ছবি এবং ভিডিও নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করতেন শুভশ্রী। ছেলেকে ছোট বেলা থেকেই কাছ ছাড়া করেননি তিনি। তবে একই বাড়িতে থেকেও ছেলের সাথে দেখা না হওয়ার দুঃখ তিনি ভাগ করে নিলেন নিজের অনুগামীদের সাথে। তিনি বলেন তোমাকে ছেড়ে থাকতে হবে কোনদিন ভাবিনি। এই ক্যাপশনের সাথে তিনি ছোট্ট ইউভানের একটি ছবি পোস্ট করেন। তার অনুগামীরাও তাকে সমবেদনা জানান। তার দ্রুত সুস্থতা কামনা করেন।

Back to top button