বিনোদন

বলিউডে পা দিয়েই বাজিমাত, বাঙালি অভিনেত্রী ঋতাভরীর ছবির প্রশংসায় পঞ্চমুখ হৃত্বিক রোশন

সদ্য ২৯ এ পা দিয়েছেন বিখ্যাত অভিনেত্রী তথা বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। চলতি মাসের গত ২৬ শে জুন ছিল অভিনেত্রীর ২৯ তম জন্মদিন। এর কিছুদিন আগে ‘ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া’ থেকে স্নাতক ডিগ্রী অর্জন করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আনন্দে আত্মহারা হয়ে অভিনেত্রীর মা সকলের সাথে তা শেয়ার করেছিলেন এবং জানিয়েছিলেন কিভাবে অপারেশন এর মাঝেও পড়াশোনা করে সে সাফল্য পেয়েছে।

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। অ্যাক্টিং হোক কিংবা মডেলিং সবেতেই তার জুড়ি মেলা ভার। শুধু তাই নয় ইতিমধ্যে তার অভিনীত ছবি ‘ব্রোকেন ফ্রেম’ মাদ্রিদ ইমাজিন ইন্ডিয়া চলচ্চিত্র উৎসবে সিলেক্ট হয়েছে। যে ছবিতে অভিনেত্রী ঋতাভরীর বিপরীত চরিত্রে অভিনয় করেছেন বিখ্যাত অভিনেতা রোহিত রায়। এই ছবিটির পরিচালনা করেছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়।

অভিনেত্রীর সৌন্দর্যের কারণে তিনি যেমন বাংলার ক্রাশ হিসেবে সকলের কাছে পরিচিত ঠিক তেমনি বলিউডেও নিজের একটি পরিচয় তৈরি করে ফেলেছেন। এছাড়াও বেশ কয়েকটি বড় বড় কোম্পানির এড এ রয়েছে তার মুখ। কিন্তু নিজের রূপের মতোই খুব ভালো একজন মনের মানুষ তিনি। ইতিমধ্যে বেশ কয়েকটি সমাজসেবামূলক কাজের মাধ্যমে নেটিজেনদের মাঝে ভূয়সী প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী একাই বেশ কয়েকজন সন্তানের জননী। তিনি বেশ কয়েকজন অনাথ ছেলে মেয়ের দায়িত্ব একাহাতে নিয়েছেন এমনকি কিছুদিন আগে কলকাতার সমস্ত সুলভ শৌচালয়ে সমস্ত মেয়েদের উদ্দেশ্যে ফ্রী স্যানিটারি ন্যাপকিন এর ব্যবস্থা করেছেন তিনি। এ ছাড়াও আরও বেশ কয়েকটি সমাজসেবামূলক কাজের মাধ্যমে একজন সমাজসেবী হিসেবে গড়ে তুলেছেন নিজেকে।

এদিন বলিউডের বিখ্যাত অভিনেত্রী হৃত্বিক রোশন অভিনেত্রী ঋতাভরী ও অভিনেতা রোহিতের অভিনিত সিনেমা ‘ব্রোকেন ফ্রেম’ মাদ্রিদ ইমাজিন ইন্ডিয়া চলচ্চিত্র উৎসবে সিলেক্ট হওয়ার জন্য সিনেমার গোটা টিমকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। তাদের এই সিনেমাটি ‘লং আইল্যান্ড আইসড টি’ র আদলে তৈরি করা হয়েছে। সিনেমাটিতে তুলে ধরা হয়েছে এক দম্পতির গল্প। সিনেমার নায়িকা অর্থাৎ মৌসুমির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঋতাভরী এবং নায়ক অর্থাৎ অমিতের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রোহিত রায়। পরিচালক ছবিটির শুটিং ডেস্টিনেশন হিসেবে বেছে নিয়েছেন কলকাতা শহরকেই। এনিয়ে পরপর চারটি ছবি তৈরি করলেন কলকাতা শহরে তবে এটা ছিল একটি অপরিকল্পিত ছবি। ছবিটি সকলে দেখতে পারবেন বিগ ব্যাং নামক একটি অ্যাপে।

Related Articles

Back to top button