বিনোদনঅফবিট

সিনেমায় কিভাবে চূড়ান্ত যৌন দৃশ্যের শুটিং করা হয়? ফাঁস হলো গোপন ভিডিও

সেক্স কথাটি আমাদের সকলের মনেই চাপা উত্তেজনা সৃষ্টি করে। প্রকাশ্যে সেটাকে নিয়ে কথা বলতে যতই আমরা ইতঃস্তত বোধ করি না কেন,আগ্রহ কমবেশি সকলের মধ্যেই আছে সেটা অস্বীকার করতে পারা যায় না।

আমাদের দেশে বিনোদনমূলক ছবিগুলির ক্ষেত্রে অবশ্য একটা নির্দিষ্ট সীমা রেখা টানা থাকে যৌনতার দৃশ্যগুলি দেখানোর ব্যাপারে,অপরদিকে বিদেশি ছবিগুলিতে ওরা অনেক বেশি খোলামেলা যৌন দৃশ্যগুলি দেখার ও দেখানোর ব্যাপারে। যতই সীমারেখা থাক না কেন,আমাদের দেশে লুকিয়ে ছাপিয়ে কৈশোর থেকে প্রাপ্ত বয়স্ক সকলেই কমবেশি পর্ন সাইট গুলোতে উঁকিঝুঁকি দিয়ে আসে। এই সমস্ত যৌনতায় ভরপুর ভিডিও ক্লিপগুলো আমাদের মনে অনেক প্রশ্নের উদ্ভাবন ঘটায়। অনেক সময় নগ্ন অবস্থায় থাকা নায়ক নায়িকাদের ঘিরে অনেক মানুষের অবচেতন মনে অনেক ফ্যান্টাসির জন্ম নেয়।তারা ঠিক কতটা সুন্দর?কিভাবে তারা ক্যামেরার সামনে নিজেদের তুলে ধরেন ?ঠিক কী কী ঘটে যৌনদৃশ্যে অভিনয়-এর আগে বা পরে? কোন নায়ক-নায়িকার মনে এসব নিয়ে  কোনো অস্বস্তির সৃষ্টি হয় কিনা?এসব প্রশ্ন ছুঁয়ে যায় আমাদের মনকে।
বর্তমানে টেকনোলজির সহায়তায় এইসব শয্যা-দৃশ্যে অভিনয়  অনেক সহজ হয়ে উঠেছে। বর্তমানে এমনই একটি যৌনতার ভিডিও নেট দুনিয়া কে উত্তপ্ত করে তুলেছে,যেখানে প্রকাশ্যে দেখানো হয়েছে নর-নারীর সেই আদিম খেলাকে। যা দেখলে শরীর ও মন উত্তপ্ত হয়ে ওঠে ভিডিওটি প্রাশ্চাত্য দেশের একটি যৌনতার ভিডিও। নায়িকা বসে আছেন মেরুন রঙের অন্তর্বাস পরিহিতা অবস্থায় নায়ক ক্যামেরার সামনে কাঁপিয়ে তুলছে বিছানা।ক্যামেরার কলাকুশলীরা ভিডিও এডিটিং এর মাধ্যমে বর্তমানে অনেক শয্যা-দৃশ্যের বা সঙ্গমের অন্তরঙ্গ ভিডিও খুব সহজেই বানিয়ে ফেলছেন আজকাল,যা এই ভাইরাল হওয়া ভিডিও টি থেকে খুব পরিষ্কার ভাবেই বোঝা যায়।

যৌনতা চিরকালই  উত্তেজনার বিষয় তাই এমন একটি চরম যৌনতার মুহূর্ত ভাইরাল হতেই চাঞ্চল্য সৃষ্টি করেছে সকলের মনে।

Related Articles

Back to top button