বিনোদন

গণধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা ১৩ বছরের মেয়ে, প্রকাশ্যে এল হিয়া দে’র ‘নির্ভয়া’র ট্রেলার

মুক্তি পেল বহু আপেক্ষিত নির্ভয়ার ট্রেলার। বর্তমানে বাস্তব এবং সমাজের বিভিন্ন দিক তুলে ধরার প্ল্যাটফর্ম হল সিনেমা। যার মাধ্যমে হাজারো সমস্যা এবং কাহিনী দর্শকের সামনে সহজেই উপস্থাপনা করা যায়। সেইরকমই অনেকদিন ধরেই দর্শকমহলে অপেক্ষার শেষ ছিল না নির্ভয়া কাণ্ডের কাহিনীর জন্য। গতকাল সোমবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী হিয়া দে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গান ওয়ালা’র মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপরে অভিনেত্রীকে দেখা গিয়েছিল আলোছায়া ধারাবাহিকের আলোর ছোট চরিত্রে। বর্তমানে অভিনেত্রী অভিনয় করছেন ফেলনা ধারাবাহিকে। নির্ভায়ার হাত ধরেই অভিনেত্রীর ছোটপর্দা থেকে বড় পর্দায় পাড়ি।

গণধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা ১৩ বছরের মেয়ে, প্রকাশ্যে এল হিয়া দে'র 'নির্ভয়া'র ট্রেলার

পরিচালক অংশুমান প্রত্যুষ (Angshuman Pratyush) পরিচালিত এই ছবির কাহিনীতে দেখানো হবে ১৩ বছরের একটি নাবালিকাকে ধর্ষণের পর কি কি পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে। অভিনেত্রী হিয়া দে (Hiya Dey) এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি পিয়ালির চরিত্রে অভিনয় করছেন। যে ধর্ষণের পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপরের কাহিনী এখনই কিছু বলতে রাজি নন অভিনেত্রী। এই ছবিতে তুলে ধরা হয়েছে সেই নাবালিকার জীবনের পরবর্তী কাহিনী। ধর্ষণের পর দিন তার শারীরিক অবস্থার অবনতি এবং জানতে পারা যে সন্তানসম্ভবা সেই নিয়েই কিভাবে লড়াই করেছে প্রত্যেকদিন তাই দেখা যাবে এই ছবিতে।

নির্ভায়া ছবিতে অভিনেত্রী হিয়া দের সাথে সাথে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Shrilekha Mitra), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), গৌরব চক্রবর্তী (Gourab Chakraborty) প্রমুখ। ট্রেলার রিলিজ হওয়ার সাথে সাথেই দর্শকদের পছন্দের তালিকায় একদম প্রথমে অবস্থান করছে অভিনেত্রী হিয়া দের আসন্ন এই ছবি। ইতিমধ্যেই ট্রেলার এর জনপ্রিয়তা ছড়িয়েছে ঝড়ের গতিতে।

গণধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা ১৩ বছরের মেয়ে, প্রকাশ্যে এল হিয়া দে'র 'নির্ভয়া'র ট্রেলার

Related Articles

Back to top button