বিনোদন

পটলকুমার এখন যুবতী, জামা তুলে পেট দেখিয়ে ‘কুৎসিত’ ভঙ্গিতে নেচে ট্রোলের মুখে হিয়া দে

সামাজিক মাধ্যমের জনপ্রিয়তা বাড়ার পরে এমন এক পর্যায়ে পৌঁছেছে যে কিছু কিছু ক্ষেত্রে তা সাইবার ক্রাইমের আওতায় এসে পড়ছে। কিন্তু সাইবার আইন কে বুড়ো আঙুল দেখিয়ে সামাজিক মাধ্যমকে ঢাল বানিয়ে দেন। নেটদুনিয়ায় সম্প্রতি কুমন্তব্যের শিকার হয়েছেন অভিনেত্রী হিয়া দে। তবে তিনি তাঁর আসল নাম এর থেকেও পটল নামেই বেশি পরিচিত। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’ হাত ধরে তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন।

পটল তার নিজের চরিত্রের ছাপ রেখে দিয়েছেন দর্শকদের মনে। তাই এখনকার বড় হিয়া কে আর আগের সেই ছোট পটলের সঙ্গে মেলাতে পারেন না অনেক দর্শক। কেউ কেউ আবার অবাক হন, কেউ কেউ আবার ট্রল করেন, তাও রীতিমতো একেবারে কুৎসিত। বেশিরভাগ সময়ই নিজের নাচের বিভিন্ন ভিডিও পোস্ট করার থাকেনা অভিনেত্রী সামাজিক মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

সম্প্রতি তিনি একটি ট্রেন্ডিং ইংরেজি গানের সঙ্গে তাল মিলিয়ে নিয়েছেন তিনি। পরনে রয়েছে হট প্যান্ট, টাইডাই প্রিন্টেড টি-শার্ট এবং মাথায় পরে রয়েছেন টুপি। এক নেটিজেন বলেছেন এমন কুৎসিত অঙ্গভঙ্গি না করতে। আবার একজন বলেছেন বিকিনি পরেই টিকটক বানাতে!

পটলকুমার এখন যুবতী, জামা তুলে পেট দেখিয়ে 'কুৎসিত' ভঙ্গিতে নেচে ট্রোলের মুখে হিয়া দে

সামাজিক মাধ্যম থেকে প্রবল সমালোচনা বাদ পড়েন না কোন অভিনেতা অভিনেত্রীরা। কিছু মানুষের জন্য প্রতিদিনের রুটিন হয়ে গিয়েছে অভিনেতা এবং অভিনেত্রী কুৎসিত মন্তব্য করা। ছোট এবং বড় বিবেচনা না করেই কার্যত চলতে থাকে সামাজিক মাধ্যমে কটাক্ষ। সেই কু মন্তব্য থেকে রক্ষা পেলেন না অভিনেত্রী হিয়া দে ও।

পটলকুমার এখন যুবতী, জামা তুলে পেট দেখিয়ে 'কুৎসিত' ভঙ্গিতে নেচে ট্রোলের মুখে হিয়া দে

স্টার জলসার পটল কুমার গান ওয়ালার পরেও অভিনেত্রীকে দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল আলো ছায়াতে। সেখানে অভিনেত্রী আলোর ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন। আপাতত স্টার জলসা ফেলনা ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী হিয়া দে কে।

Related Articles

Back to top button