বিনোদন

নয়া ট্যুইস্ট ‘খড়কুটো’ ধারাবাহিকে, এবার সন্তান নেওয়ার প্ল্যান করছে গুনগুন-সৌজন্য, ভাইরাল ভিডিও

দীর্ঘ মান-অভিমান পর্ব মিটিয়ে আবারো কাছাকাছি গুনগুন এবং সৌজন্য। মাসের পর মাস স্টার জলসার পর্দায় খড়কুটো ধারাবাহিকে গুনগুন-সৌজন্যের বিচ্ছেদ দেখতে দেখতে দর্শকেরা প্রায় হাপিয়ে উঠেছিলেন। এই ধারাবাহিকের প্রতি তাদের এতটাই বিরক্ত হয়ে গিয়েছিল যে ধারাবাহিকটি টিআরপির তালিকায় এক লাফে তৃতীয় থেকে নেমে এসেছিল ষষ্ঠ-এ। তবে আস্তে আস্তে আবারও মিল হচ্ছে সৌগুণের। ধারাবাহিকটি একটি যৌথ পরিবারের সুখের জীবন কাহিনীর গল্প নিয়ে পথ চলা শুরু করেছিল। তারপর একের পর এক সৌজন্যে এবং গুনগুনের খুনসুটি, প্রেম-ভালোবাসা, মান-অভিমান দর্শকদের মূল আকর্ষণ হয়ে।

সম্প্রতি বাবাকে লুকিয়ে বরের সঙ্গে সহবাস করছে গুনগুন। মাঝে মান অভিমানের পালা চললে বাবার হাত ধরে সে চলে গিয়েছিল বাপের বাড়ি তবে সেখানে গিয়ে যে ক্রেজিকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারছে না তা খুব ভালভাবেই বুঝে গিয়েছে সে। এরইমধ্যে সামাজিক মাধ্যমে গুনগুন এবং সৌজন্যে একটি রোমান্টিক ভিডিও ক্লিপ প্রকাশ্যে এসেছে। যা দেখে খড়কুটো প্রেমীরা আনন্দে উচ্ছ্বসিত।

সেই ভিডিও অনুযায়ী দেখা যাচ্ছে, সৌজন্যে এবার গুনগুনকে বলছে, ‘আমাদের জীবনে প্রচুর সোনার মতোই কাউকে চাই। এবার থেকে তারই প্রস্তুতি নিতে হবে। তবে আমরা কিন্তু বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড নেই এটা একদমই যেন গুলিয়ে ফেলোনা। আমরা হলাম স্বামী-স্ত্রী।’ স্বামী-স্ত্রী যে অনেক বড় একটা দায়িত্ব সেটা সকলেরই জানা। গোটা পৃথিবীও জানে স্বামী এবং স্ত্রী একে অপরের পরিপূরক। এই ভিডিওর জেরেই বোঝা গিয়েছে, ‘খড়কুটো’ ধারাবাহিকে নেক্সট টুইস্ট কি আসতে চলেছে। সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া এই ভিডিওটি ‘খড়কুটো প্রাউড’ নামক একটি ইনস্টাগ্রাম (Instagram) পেজ থেকে দর্শকের সঙ্গে ভাগ করে নেয়া হয়েছে।

Related Articles

Back to top button