বিনোদনভাইরাল

শুটিং ছেড়ে ‘ইকির মিকির’ খেলতে ব্যস্ত গুনগুন, রেগে আগুন সৌজন্য, তুমুল ভাইরাল ভিডিও

করোনা আবহে কাটিয়ে আবার একটু একটু করে ছন্দে ফিরছে টলিউড। এতদিন বাড়িতে বসে শুটিং করার জন্য জমে ছিল অনেক কথা, একসাথে বসে আড্ডা মারা সবটাই। তবে এখন আবার হইহই করে চলছে। পর্দায় খড়কুটো ধারাবাহিকে গুণাগুণের ছেলেমানুষীতে বেশ অতীষ্ঠ হয়ে ওঠে বাবিন। কিন্তু পর্দার বাইরেও দৃশ্যটা কিন্তু খুব একটা আলাদা নয়। পর্দার বাইরেও সবাইকে সবসময় মাতিয়ে রাখেন অভিনেত্রী তৃণা সাহা। ক্যামেরার সামনে অভিনয় না করলেও তাকে মাঝেমাঝেই ইনস্টা রিল বানাতে দেখা যায়।

সোমবার সন্ধ্যা বেলা শুটিং সেটে বানানো এরকম এক মজার ভিডিও তিনি ভাগ করেছেন অনুগামীদের সাথে। ভিডিওতে দেখা যাচ্ছে খোদ পরিচালকের সাথে তৃণা ইকির মিকির খেলছেন। শুটিংয়ের ফাঁকে এভাবেই সময় কাটছে তাদের। তবে এসব দেখে অবশ্য সৌজন্য বলেছেন ‘কোনো কাজ নেই ডিরেক্টর আর আর্টিস্ট ফ্লোরে গেম খেলছে।’ অবশ্য কৌশিক যে মজা করেই এই কথা বলেছেন তা বুঝতে বাকি নেই কারোর।

এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে তৃণা লেখেন এইভাবেই আমরা শুটিং এর ফাঁকে ছোটবেলার দিনগুলো ফিরে দেখি। আর আমার পরিচালককেও এসব সহ্য করতে হয়। তোমাদের প্রিয় খেলা ছোটবেলায় কোনটা ছিল বন্ধুরা? তার এই ভিডিও র কমেন্ট বক্সে তার অনুগামীরা অনেক প্রশংসা করেছেন।

খড়কুটো আবার উঠে এসেছে টিআরপি টেবিলের উপরের দিকে। এই গল্পে আসছে একের পর এক নতুন মোড়। তিন্নি দিদিকে মুখের উপর ভালো উত্তর দিয়েছে গুণগুণ স্পষ্ট বলে দিয়েছে সৌজন্য তাকে ছেড়ে বিদেশে যাবে না। অন্যদিকে সৌগুণের মাঝে কমে এসেছে মান অভিমানের পালা‌। তবে কি এবার দুজন দুজনকে জানিয়ে দেবে মনের কথা? গল্প কোন দিকে মোড় নেয় তা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা।

Related Articles

Back to top button