বিনোদন

গুনগুনের সঙ্গে বিচ্ছেদ হতে না হতেই তিন্নির সঙ্গে সৌজন্যের বিয়ে দিয়ে দিল নেটিজেনরা

স্টার জলসার অন্যতম ধারাবাহিক খড়কুটোতে (Khorkuto) মিষ্টির বাচ্চাকে নিয়ে গুনগুনের(gungun) অবসেশন দেখানো হচ্চিলো কিছুদিন ধরেই। তারপর সম্প্রতিক কালে দেখানো হচ্ছে যে, মুখার্জি বাড়ির সকলের বিরূপ আচরণের কারণে গুনগুন তার বাবার সাথে বাপের বাড়ি চলে গেছে। যাওয়ার আগে সে নিজে সকলকে জানিয়ে দেয় যে, সে আর কখনো বাপের বাড়ি ফিরবে না। গুনগুনের পুচু সোনাকে নিয়ে বাড়াবাড়ির কারণে সকলেই চাইতেন গুনগুন যেন কিছুদিনের জন্য বাপের বাড়ি যায়, কিন্তু সে যে চিরদিনের জন্য বাপের বাড়ি চলে যাবে এটা কেউই ভাবতে পারেনি।

গুনগুনের এই মতের সাথে গুনগুনের বাবা ডাক্তার কৌশিক সেন‌ও এইবার একমত। তিনিও চান না যে, তার মেয়ে মুখার্জী বাড়িতে ফিরুক। তিনি মুখার্জি বাড়ির উপর যত না বেশি রেগে গিয়েছেন, তার থেকে অনেক গুন বেশী রেগে গিয়েছেন সৌজন্য অর্থাৎ বাবিনের উপর। স্বামী হওয়া সত্ত্বেও বাবিনের গুনগুনকে সমর্থন না করা এবং না বোঝার কারণে তিনি আরো বেশি ক্ষিপ্ত।

গুনগুনের বাপের বাড়ি চলে যাওয়ার প্রভাব পড়েছে খড়কুটোর ফ্যান পেজের উপরেও। খড়কুটোর ফ্যান পেজে দেখা যাচ্ছে তারা বিভিন্ন রকমের মিম বানিয়ে পোস্ট করছেন। সেখান থেকে একটি ছবি ভাইরাল হয়েছে।

ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে গুনগুনের দিদি তিন্নি দিদির সাথে বিয়ে হচ্ছে সৌজন্যের। ছবিতে দেখা যাচ্ছে, সৌজন্যে বরবেশে এবং তিন্নি দিদি বৌয়ের বেশে আছে। ছবিটি দেখে স্পষ্টতই বোঝা যাচ্ছে যে, মজা করবার জন্য ফ্যানরা সৌজন্য ও তিন্নির আলাদা আলাদা দুটো ছবির কোলাজ তৈরি‌ করে এমনটা করেছেন।

গুনগুনের সঙ্গে বিচ্ছেদ হতে না হতেই তিন্নির সঙ্গে সৌজন্যের বিয়ে দিয়ে দিল নেটিজেনরা

এই মিম শেয়ার করার পর ক্যাপশনে লেখা হয়েছে, গুনগুন চলে যাওয়ার পর সকলের ইচ্ছা অনুসারে এবার সৌজন্য ও তিন্নির বিয়েটা দিয়ে দেওয়া হল। এই ছবিটি যদিও এডিটেড, তবে এই সম্ভাবনা পরবর্তীকালে সত্যি সত্যি এই ধারাবাহিকে দেখা যাবে কিনা সেটিই এখন দেখার!

Related Articles

Back to top button