বিনোদন

টিউমারে আক্রান্ত গৌরব, হাসপাতালেই অভিনেতার জন্মদিন সেলিব্রেট করলেন চিকিৎসক-নার্সরা

শুক্রবার জন্মদিন ছিল টেলি অভিনেতা গৌরব রায় চোধুরীর। কিন্তু গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। শারীরিক পরিস্থিতির সাথে মনও ভালো নেই অভিনেতার। এই অবস্থায় হাসপাতালে লর তরফ থেকে পালন করা হলো অভিনেতার জন্মদিন। হাসপাতালের চিকিৎসক-নার্সরা কেক আনলেন অসুস্থ গৌরবের জন্য। হাসপাতালের বিছানায় শুয়েই সেই কেক কাটলেন গৌরব। সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে গৌরবের জন্মদিন পালনের সেই ছবি। সেখানে তাঁকে হাতে স্যালাইনের চ্যানেল সহ একটি রেড ভেলভেটের কেক কাটতে দেখা যাচ্ছে।

টিউমারে আক্রান্ত গৌরব, হাসপাতালেই অভিনেতার জন্মদিন সেলিব্রেট করলেন চিকিৎসক-নার্সরা

প্রসঙ্গত, চলতি সপ্তাহে ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের শ্যুটিং করতে গিয়ে সেটেই অসুস্থ বোধ করেন গৌরব। কিছুদিন আগেই তার কপালে একটি ফোঁড়া হয়েছিল। সেখান থেকেই যাবতীয় সমস্যার সূত্রপাত। সেই ফোঁড়াটিই ফুলে অভিনেতার এক চোখ বন্ধ হয়ে গিয়েছিল। মঙ্গলবার শ্যুটিং চলাকালীন ফোঁড়ার যন্ত্রনা তীব্র হয়ে ওঠে। শ্যুটিং না করেই বাড়ি চলে যান গৌরব। পরদিন ঘুম থেকে উঠে দেখেন ফোঁড়াটি ফুলে বাঁদিকের চোখ খুলতে পারছেন না তিনি। অসুস্থ অবস্থায় বুধবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

টিউমারে আক্রান্ত গৌরব, হাসপাতালেই অভিনেতার জন্মদিন সেলিব্রেট করলেন চিকিৎসক-নার্সরা

এর আগে অভিনেতার কনুইয়ে একটি বোন টিউমারও ধরা পড়ে। সেই বোন টিউমারটিকে বায়োপসি করে বাদ দেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। শনিবার অভিনেতার কনুইয়ে অস্ত্রোপচার হয়েছে। রিপোর্ট আসবে সম্ভবত সোমবার। সেই রিপোর্টে কি আসে এখন সেদিকেই তাকিয়ে অভিনেতা। তবে বর্তমানে মুখের ফোঁড়ার সংক্রমণ কমলেও কনুইয়ের টিউমারটা তাঁকে খুবই ভোগাচ্ছে। চিকিৎসকদের পরামর্শ মতো ওষুধও খাচ্ছেন অভিনেতা। গৌরব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার অভিনয়ে ফিরুক, আপাতত এদিকেই তাকিয়ে তাঁর অনুরাগীরা।

Related Articles

Back to top button