বিনোদনভাইরাল

টাইট পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত বেলি ড্যান্সে ঝড় তুললেন ‘গোপী বাহু’ দেবলীনা, ভাইরাল ভিডিও

সকলের প্রিয় গোপী বহুর কথা হয়তো এখনো মনে রেখেছেন সকলেই। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharya) যিনি একসময় গোপী বহু হিসাবে সকলের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছিলেন। বর্তমানে বিগ বসের ঘরে তাঁকে দেখে সালমান খান বলেছিলেন ‘বহু বনি বেব’। নতুন ধরনের সাজে বিগবসের দর্শকদের মুগ্ধ করেছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। এবারে খোলামেলা পোশাকে নেটিজেনদের মন কাড়লেন তিনি।

বরাবরই অভিনেত্রী নাচ করতে খুব ভালোবাসেন। বর্তমানে নাচের পাশাপাশি অভিনেত্রী শিখছেন বেলি ডান্স ও। সম্প্রতি ইনস্টাগ্রামে সেই ঝড় তুলেছেন এক ভিডিওর মাধ্যমে। সেই ভিডিও দেখা গিয়েছে, অভিনেত্রী পরনে রয়েছে কালো রংয়ের সটস এবং গোলাপী রঙের স্পোর্টস ব্রা। ‘তেরে সাঙ্গ নাচডি ফিরা’ গানে বেলি ডান্স করেছেন ক্যামেরার সামনে। তাঁর নাচে মুগ্ধ হয়ে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

pu

তবে হাজারো প্রশংসার পাশাপাশি গোপী বহু এর কমেন্ট বক্সে ধরা পড়েছে একাধিক কটাক্ষ ও। অনেকেই তাঁর ব্যবহার সম্পর্কে সন্দেহ প্রকাশ করেছেন। তবে দেবলিনা যে বরাবরের মতোই চুপ থাকতে ভালোবাসেন সেটা সকলেরই জানা। এইবারে ও সেই বিষয়ে কোনো নড়চড় হয় নি।

বিগ বস ১৩ নাম্বার সিজনে একজন জন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। তবে একটি টাস্ক করার সময় হঠাৎই অভিনেত্রী আঘাত পান মেরুদণ্ডে। চিকিৎসকের পরামর্শ মতো বিগ বসের ঘর থেকে তাকে ভলেন্টিয়ার এক্সিট হতে হয়েছে। তবে সুস্থ হয়ে আবার ও অভিনেত্রী ফিরে এসেছেন বিগবসের ১৪ নম্বর সিজনে। শোটিতে জিততে না পারলেও পরিস্থিতিকে নিজের আয়ত্তে রাখার ক্ষমতা দেখিয়েছিলেন দেবলীনা। যা নেটিজেনদের নজর কেড়েছিল।

Related Articles

Back to top button