বিনোদন

অন্তঃসত্ত্বা হওয়ার পর বেড়েছে গ্ল্যামার, হট ফিগারে সেক্সি লুকে সুইমিংপুলে ঝড় তুললেন নুসরত

স্যোশাল মিডিয়া এখন উত্তাল নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। এরপর আবার নুসরাত একটি বিবৃতি দিয়ে বলেন তাদের কখনও বিয়েই হয়নি তারা নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন। আবার অন্যদিকে নিখিলও নুসরাতের দিকে একের পর এক কটাক্ষবাণ ছুঁড়ে দেন। অবশ্য নিখিল এও বলেছেন নুসরাতের গর্ভের সন্তানের বাবা নিখিল নন।

তবে নিজের সন্তানের সম্পর্কে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। অন্যদিকে যশও এই ব্যাপারে এখনও কিছু বলেননি। কিন্তু নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে একের পর এক ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে চলেছেন। শোনা যাচ্ছে সেপ্টেম্বর মাসেই আসতে চলেছে অভিনেত্রীর সন্তান। তবে এতদিন পর্যন্ত অভিনেত্রী নিজে বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেননি। এমনকি নিজের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনো কথাই বলেননি অভিনেত্রী। এবার কোনো লুকোছাপা না রেখে রবিবার নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন তৃণমূল সাংসদ। নিজের মা হওয়া নিয়ে উঠে আসা সবরকম খবরে আনুষ্ঠানিক শিলমোহর দিলেন তিনি।

নিজের মাতৃত্বকে এই মুহূর্তে বেশ চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। সেটা তার ইনস্টা হ্যান্ডেল দেখেই বোঝা যায়। সম্প্রতি স্যুইমিং পুলে নেমে জলকেলিতে মাতলেন অভিনেত্রী। সম্প্রতি তার পোস্ট করা একটি ভিডিওতে তাকে নীল পোশাকে সুইমিং পুলের নীল জলে নেমে ফটোশ্যুট করতে দেখা গেল। তার চোখের মেকআপে নজর কেড়েছে সবারৃ এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লেখেন নো রিস্ক.নো স্টোরি।

মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় তার এই ভিডিও। তাকে ঘিরে যতই বিতর্ক দানা বাঁধুন না কেন সে এসব বিতর্ককে পাত্তা দিতে নারাজ। নিজের মাতৃত্বকে আপাতত চুটিয়ে উপভোগ করতেই ব্যস্ত অভিনেত্রী।

Back to top button