বিনোদন

গুরুতর অসুস্থ ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের আবির, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল অভিনেতাকে

হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের অভিনেতা গৌরব রায় চৌধুরী। জানা গিয়েছে গত কয়েকদিন আগে অভিনেতা গৌরব চৌধুরীর কপালে একটি ফোঁড়া হয়েছিল এবং অভিনেতার অসুস্থতার সূত্রপাত হয় সেখান থেকেই। চলতি সপ্তাহের গত মঙ্গলবার ‘ওগো নিরুপমা’র শুটিং চলাকালীন সেই ফোঁড়ার কারণে অভিনেতার কপালে তীব্র যন্ত্রণা শুরু হয় ফলে শুটিং ফেলে বাড়ি ফিরে যান অভিনেতা। কিন্তু পরে ফোঁড়ার কারণে আরো গুরুতর ভাবে অসুস্থ বোধ করেন গৌরব।

পরদিন সকালে ঘুম থেকে উঠে অভিনেতা লক্ষ করেন তার কপালের ফোঁড়াটি ফুটে উঠেছে এবং তিনি নিজের বাঁ দিকের চোখটি খুলতে পারছেন না এমনকি কোনো কথা বলার অবস্থাতেই ছিলেননা অভিনেতা গৌরব। ফলে অভিনেতার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তৎক্ষণাৎ অভিনেতা কে ভর্তি করানো হয় একটি বেসরকারি হাসপাতালে।

প্রসঙ্গত কিছুদিন আগে অভিনেতা গৌরবের হাতের কনুইতে একটি টিউমার ধরা পড়ে। যার জেরে বেশ কিছুদিন ভুগতে হয় অভিনেতা কে। প্রথমে তিনি মনে করেছিলেন যে জিম করতে গিয়ে হয়তো কোনো কারণে কোনুইয়ে আঘাত পেয়েছেন। পরে পরীক্ষা করলে জানতে পারা যায় যে অভিনেতার কোনুইয়ে টিউমার হয়েছে। ফলে বায়োপসি করে অস্ত্রোপচার করবার পরামর্শ দিয়েছিলেন গৌরবের চিকিৎসকরা। সেভাবেই কপালের ফোঁড়াও অস্ত্রোপচার করে বাদ দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অভিনেতা গৌরব চৌধুরীর অসুস্থতার খবর পাওয়া মাত্রই দুশ্চিন্তায় ভুগছেন তার অনুগামীরা। তার অনুগামীদের অনেকেই তার আরোগ্য কামনায় প্রার্থনা করেছেন। সম্প্রতি ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব। এর আগে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ এই অভিনেতা। নিজের লাইফ স্টাইল এর পাশাপাশি নতুন নতুন ফটো শুট এর মাধ্যমে প্রায়ই দর্শকদের মাঝে নজর কাড়েন গৌরব।

Related Articles

Back to top button