বিনোদন

অপেক্ষার অবসান! বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে জুটি বাঁধলেন ইমন-শোভন, উচ্ছসিত দর্শকরা

টলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী হলেন ইমন। ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি গেয়ে তিনি জাতীয় পুরস্কার পেয়েছিলেন। নিজের অসাধারণ সুরের জাদুতে তিনি মুগ্ধ করেছেন হাজার হাজার দর্শককে। তিনি মূলত লোক সঙ্গীত শিল্পী হিসেবেই খ্যাতি অর্জন করেন। কিছুদিন আগেই তিনি নীলাঞ্জনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সেইসব ছবিও স্যোশাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। তবে এর আগেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি আলোচনার শীর্ষে উঠে আসেন।

সঙ্গীত জগতের আরেক জনপ্রিয় তারকা হলেন শোভন গাঙ্গুলী। জি বাংলার ‘সা রে গা মা পা’-র মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন। নিজের গানের জাদুতে তিনিও হাজার হাজার মানুষের মন জয় করে নিয়েছেন। বর্তমানে তিনি স্বস্তিকা দত্তের সাথে সম্পর্কে রয়েছেন। যদিও তারা দু’জন দু’জনকে ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন।

তবে এর আগে অবশ্য টলিউডে ইমন এবং শোভনের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। সারা স্যোশাল মিডিয়া জুড়ে ছড়িয়ে ছিল তাদের একসাথে কাটানো মুহুর্তের ছবি। তারপর হঠাৎ করেই তাদের সম্পর্কে ভাঙ্গন ধরে। এই নিয়ে অবশ্য বিশেষ মুখ খুলতে দেখা যায়নি তাদের। কিন্তু এখন তারা যে যার ব্যক্তিগত জীবনে বেশ সুখেই আছেন।

নিজেদের সবরকম মান অভিমান মিটিয়ে নিয়ে এবার একসাথে কাজ করতে দেখা যাবে তাদের। আসতে চলেছে অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন ছবি লকডাউন। যেখানে অভিনয় করতে দেখা যাবে ওম, রাজনন্দিনী, মানালি, আদৃত, সোহম এবং শ্রাবন্তীকে। এই ছবিতেই থাকছে শোভনের লেখা ও সুর দেওয়া গান ‘তোমার কপালে শীতঘুম’। গানে পুরুষ কন্ঠ দেবেন শোভন এবং মহিলা কন্ঠে শোনা যাবে ইমনের গলা। দুজনকে একসাথে এই ছবিতে গান গাইতে শোনা যাবে। তাদের একসাথে গাওয়া গান শোনার জন্য মুখিয়ে আছেন শোভনের অনুগামীরা।

Back to top button