বিনোদনভাইরাল

প্রথমবার বাবা বলে ডাক দিলো ইউভান, ছেলের কথা শুনে আনন্দে আত্মহারা রাজ চক্রবর্তী

নিজের সন্তানের মুখে প্রথম বাবা-মা শোনার আনন্দ হয়তো বলে বোঝানো সম্ভব নয়। এবার এই অনুভূতি উপভোগ করলেন রাজ শুভশ্রী। তাদের ছোট ছেলে ইউভান এইটুকু বয়সেই সে তৈরি করে ফেলেছে নিজের এক বিশাল বড় ফ্যানবেস। এই সে আর কেউ নয় আমাদের টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রাজ শুভশ্রীর পুঁচকে ছেলে ইউভান। নিজের মায়ের মতন সেও ছবি তুলতে খুব ভালোবাসে। সবসময়ই তাকে বাবা-মায়ের সাথে নানারকম পোজে ছবি তুলতে দেখা যায়।

এই লকডাউনে রাজের ছবির শুটিং বন্ধ থাকলেও সে এবছর রাজনীতির ময়দানে পা রেখেছেন। তিনি ব্যারাকপুরে শাসক দলের বিধায়ক। তাই যশ পরবর্তী অবস্থায় তিনি ব্যারাকপুরের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। রাস্তায় দাঁড়িয়ে মাস্ক বিলি করেছেন। তবে নিজের হাজার ব্যস্ততা থাকলেও তিনি ছেলেকে সময় দিতে ভোলেন না।

রাজ শুভশ্রী প্রায়ই ইউভানের নানারকম ভিডিও পোস্ট করে থাকেন। ইউভানের হামাগুড়ি দেওয়া থেকে শুরু করে দেওয়ার ধরে দাঁড়ানো পর্যন্ত সমস্ত ভিডিওই তিনি ভাগ করে নেন নিজের অনুগামীদের সাথে। তার অনুগামীরাও তাকে সবসময় ভালোবাসা এবং শুভেচ্ছায় মুড়ে রাখেন।

সম্প্রতি ইউভানের একটি ভিডিও পোস্ট করেছেন রাজ। এই ভিডিওতে দেখা যাচ্ছে বাবা ছেলের দুষ্টুমি ফুটে উঠেছে। ছোটবেলায় সন্তানরা তাদের বাবার কাঁধে চলে নানারকম দুষ্টুমি করেই থাকে। ইউভান সেরকম বাবার কাঁধে উঠৈ নানারকম দুষ্টুমি করছে আবার মাঝে মাঝে বাবার মুখ দেখার চেষ্টা করছে। তবে ইউভানকে দেখে মনে হচ্ছে সে কিছু বলতে চাইছে। তাই বাবার গাল কপাল খামচে কিছু বলার চেষ্টা করে চলেছে সে। এভাবেই সে রাজকে বাবা বলে ডাকে। যা শুনে খুশিতে আত্মহারা রাজ নিজেও। মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

Back to top button