বিনোদন

অবশেষে মিটলো দীর্ঘদিনের দূরত্ব! একসাথে কাজ করার কথা জানালেন দেব-রাজ

লকডাউনের জন্য কার্যত স্তব্ধ হয়ে গেছিল। তাই জন্য শিল্পীরা বাড়িতে বসেই অভিনয় করছিলেন। এই নিয়ে ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। আর্টিস্ট ফোরামের বক্তব্য শ্যুট প্রথম হোম করে যদি মানুষকে আনন্দ দেওয়া যায় তাতে তো ক্ষতির কিছু নেই।

তাই এখন প্রায় সব ধারাবাহিক শ্যুট ফর্ম হোম চলছে। এতে অবশ্য দর্শকরা আগের মতন ধারাবাহিক উপভোগ করতে পারছেন না। তবে স্তব্ধ হয়ে যায়নি বিনোদন জগত। কিন্তু এখন হয়তো ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের লড়াই কিছুটা হলেও শান্ত হয়েছে। অবশ্য ফেডারেশনের উদ্যোগে এর মধ্যেই শুরু হয়েছে টলিপাড়ায় ভ্যাকসিন কর্মসূচি। মন্ত্রী অরূপ বিশ্বাস, ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস, অভিনেতা প্রযোজক দেব ও প্রযোজক পরিচালক রাজ চক্রবর্তী কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

ভ্যাকসিন দেওয়ার দিন ছিল মঙ্গলবার। ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস বলেন ‘আজ থেকে আমাদের কর্মসূচী শুরু হল। শনিবারের মধ্যেই সবাইকে ভ্যাকসিন দেওয়ার ইচ্ছা রয়েছে। ১৫ দিন পর একটা রিভিউ করবে। যেসব শিল্পী এবং টেকনিশিয়ান বাকি থাকবেন সেটা দেখেই পরবর্তী পদক্ষেপ কী হবে তা স্থির করা হবে।’

এই টিকাকরণ অনুষ্ঠানে টলিউডের প্রায় সমস্ত অভিনেতা। উপস্থিত ছিলেন দেব রাজের মতন বহু অভিনেতারা। এই অনুষ্ঠানে এসে দেব বলেন ‘ইন্ডাস্ট্রির সবাই একমত হয়ে কাজ করুক। ভ্যাকসিনেশন হয়ে যাচ্ছে। আশা করা যায় এবার আবার সহজ ভাবে শুটিং করা সম্ভব হবে।’ অন্যদিকে রাজ বলেন ‘পরিবারে এমন ঝামেলা তো হয়েই থাকে। বড় করে দেখার দরকার নেই। সব ঠিক হয়ে যাবে।’ এদিনের অনুষ্ঠানে হয়তো কিছুটা হলেও মিটল ফেডারেশন ও আর্টিস্ট ফোরামের সমস্যা। তবে কবে আবার সব স্বাভাবিকভাবে শুটিং হবে এখন সেটাই দেখার।

Back to top button