বিনোদন

মৃত্যুর ৭ মাস পর সুশান্তের গোপন চিঠি প্রকাশ্যে আনলেন দিদি, চোখে জল সুশান্ত ভক্তদের

গত বছরটা যে সবারই কম বেশি খারাপ গেছে তা বলার তো আর অপেক্ষা রাখে না। বিনোদন জগতের উপর দিয়েও যেন এক ঝড় বয়ে গেছে গত বছর। বিনোদন জগত হারিয়েছে বহু নক্ষত্রকে। তাঁদের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছিল বিনোদন জগৎ। তবে সেইসব কাটিয়ে নতুন বছরে বিনোদন নতুন ছন্দে ফিরলেও থেকে গেছে একজনের মৃত্যুর রেশ এখনও।

সুশান্ত সিংহের মৃত্যুর সময় তোলপাড় হয়ে গেছিল সোশ্যাল মিডিয়া। সবাই উঠে পড়ে লেগে ছিল তাঁর মৃত্যুর কারণ জানার জন্য। কারণ তাঁর মৃত্যুটা ই ছিল অস্বাভাবিক। কেউ ভাবতেই পারেননি এইভাবে অকালে এই তরুণ অভিনেতা প্রয়াত হবেন। তাও আবার আত্মঘাতী হয়ে।

গত বছর ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল্যাট অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ গলায় ফাঁস দেওয়া অবস্থা থেকে উদ্ধার করা হয়। তারপর মৃত্যুর তদন্দ করতে গিয়ে সামনে আসে অনেক অজানা তথ্য। তাঁর বান্ধবীকে তাঁকে মাদক দেওয়ার অপরাধে এবং মাদক পাচারের মত কাজের সাথে যুক্ত থাকার জন্য গ্রেফতার করা হয়। এরপর ২৮ দিন জেলে কাটানোর পর সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী বেল পান।

জলঘোলা হয়েছে অনেকই। তবে এখনও খুঁজে পাওয়া যায়নি তাঁর মৃত্যুর আসল কারণ। প্রথমে যেভাবে তাঁর মৃত্যুর কারণ জানার জন্য আগ্রহ প্রকাশ করেছিল এখন সবাই ব্যস্ত হয়ে পড়েছেন নিজের নিজের কাজে। তবে সিবিআই এখনও চালিয়ে যাচ্ছে তাঁদের তদন্ত। এরই মধ্যে সামনে এল এক তথ্য। সুশান্ত সিংহের লেখা একটি চিঠি মিলল তাঁর দিদি শ্বেতা সিং কীর্তির হাতে। সেই চিঠিতে তিনি লিখে গেছিলেন, তাঁর ৩০ বছরের জীবনের সব ইচ্ছে। এবং তিনি ভুল খেলা বেছেছিলেন বলে এমনটাও লেখেন। শ্বেতা সিং কীর্তি তাঁর ইনস্টাগ্রাম পেজে চিঠিটি পোস্ট করেছেন।

Related Articles

Back to top button