বিনোদন

টিআরপি তলানিতে, ‘খড়কুটো’র জায়গা নিচ্ছে নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’, ক্ষুব্ধ সৌগুন ভক্তরা

স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খড়কুটো’। মুখ্য চরিত্র সৌজন্য ও গুনগুনের রসায়ন দর্শকদের মনে দাগ কাটতে সক্ষম হয়েছিল। পাশাপাশি তাদের পরিবারের বিভিন্ন সদস্যরাও (পটকা, পুটুপিসি, জেঠাই প্রভৃতি) বেশ জনপ্রিয় হয়েছিল। তবে গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় ‘খড়কুটো’-র পারফরম্যান্স ভীষণ বাজে‌। অনেক সময় প্রথম দশেও স্থান করে নিতে পারছে না এই ধারাবাহিক। দর্শকমহলে আশঙ্কা তৈরী হয়েছিল হয়তো সন্ধ্যেবেলার গুরুত্বপূর্ণ সময় থেকে সরিয়ে অন্য সময়ে স্থান দেয়া হবে এই ধারাবাহিককে। নতুন বছরে সেই আশঙ্কাই সত্যি হয়েছে।

সৌজন্য ও গুনগুনের সুখী দাম্পত্য জীবনের রসায়ন ছিল এই ধারাবাহিকের চাবিকাঠি, কিন্তু তাদের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে ‘তিন্নি’ নামক এক চরিত্রের প্রবেশ ঘটে, তারপর থেকেই ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকে, ফল দেখা যায় টিআরপি তালিকায়।

নতুন বছরের আগামী ১০ জানুয়ারি থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’। এই ধারাবাহিক সম্প্রচারিত হবে সন্ধে ৭:৩০ টায় অর্থাৎ ‘খড়কুটো’-র সময়ে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়কে, তিনি এর আগে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘ছোটু’-র (দিঠির স্বামী) চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে নায়িকার ভূমিকায় থাকবেন খেয়ালী মন্ডল, ছোটপর্দায় এই ধারাবাহিক‌ই অভিনেত্রীর প্রথম ব্রেক হতে চলেছে। এর আগে যদিও তাঁকে কালার্স বাংলার ‘মৌ এর বাড়ি’ দেখা গেছে। কালার্স বাংলার নাচের রিয়ালিটি শো ‘বিন্দাস ডান্স’ সিজন ১-এর প্রতিযোগী ছিলেন খেয়ালী।

সন্ধে ৭:৩০ টা থেকে সরিয়ে ‘খড়কুটো’-র সময় করা হতে চলেছে দুপুর ২:৩০টেয়। আগামী ১০ জানুয়ারি থেকে এই নতুন সময় জারি হতে চলেছে। এর আগে ঠিক এমনটাই ঘটে ছিল ‘মোহর’ ধারাবাহিকয়ের সঙ্গে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হয়েছেন ‘খড়কুটো’-র অনুরাগীরা। চ্যানেল কর্তৃপক্ষের প্রতি তাঁরা ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ বলেছেন,”এর চেয়ে তো শেষ করাই ভালো ছিলো”, কেউ আবার লিখেছেন,”এটার কোনো মানে হয়? এত বড় বড় অভিনেতাদের অপমান ছাড়া এটাকে আর কী বলে? এটা কোনো সময় হলো, এর থেকে বন্ধ করুন গল্পও নষ্ট হয়ে গেছে! কিন্তু এই দুপুরে কেন পাঠালেন, ফালতু চ্যানেল একটা!” অপরদিকে, গুনগুন ও সৌজন্যের ভূমিকায় যাঁরা রয়েছেন অর্থাৎ তৃণা ও কৌশিকের ভক্তরা জানিয়েছেন তাঁদের এই সময়ের পরিবর্তনে কিছু যায় আসে না। তাঁদের মতে,”নতুন সময় নতুন রূপে খড়কুটো, সময় যাই হোক সেটা ম্যাটার করে না,খড়কুটো যে থাকছে আমাদের কাছে এটাই অনেক, নতুন সময়ও জয় করবে আমাদের খড়কুটো।”

এবার দেখার অপেক্ষা সময়ের স্লটের এই বড় পরিবর্তন স্টার জলসার পক্ষে কতটা কার্যকরী হয়। নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’ দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে সক্ষম হচ্ছে তার অপেক্ষায় থাকবেন চ্যানেলের কর্তৃপক্ষরা।

Related Articles

Back to top button