বিনোদনভাইরাল

পরনে দুধ সাদা টি-শার্ট ও হট প্যান্ট, দিতিপ্রিয়ার সুপার সেক্সি লুকে ঘায়েল নেটজনতা, রইল ছবি

দীর্ঘদিন ধরে টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ হলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে ওতপ্রোতভাবেযুক্ত তিনি। ছোট পর্দা বড় পর্দা থেকে শুরু করে ওটিটি সবেতেই বর্তমানে অভিনেত্রী দাপিয়ে বেড়াচ্ছেন। জি বাংলার (Zee Bangla) পর্দায় ‘করুণাময়ী রানী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকে রানীমার চরিত্রে অভিনয় করার পর থেকেই দর্শকদের মনের মণিকোঠায় স্থান করে নিয়েছেন অভিনেত্রী। যদিও অভিনেত্রীর পথ চলা এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুরু হয়নি, এর আগেও অভিনেত্রী কাজ করেছেন বহু ধারাবাহিকে।

রানী রাসমণি ধারাবাহিকে নিজের চরিত্রের অবসানের পর আবারো দর্শকদের কাছে ফিরেছেন একেবারে অন্য লুকে। ধরা দিয়েছেন অন্য মেজাজে। সদ্য অভিনেত্রী দিতিপ্রিয়াকে দেখা গিয়েছে ‘রুদ্রবীণা অভিশাপ’ ওয়েব সিরিজে। এর পাশাপাশি কাজ সেরেছেন ‘বব বিশ্বাস’ এবং ‘অভিযাত্রিক’ ছবিতেও।

সম্প্রতি নিত্যনতুন ফটোশুটে মেতে উঠেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। বরাবরই অভিনেত্রী ছোট ছোট চুল এবং ছোট ড্রেসে সকলকে চমকে দেন। শীতের কলকাতায় অভিনেত্রীর বোল্ড ফটোশুটে আবারও নতুন করে যেন সামাজিক মাধ্যমের উষ্ণতা কয়েকগুণ বৃদ্ধি করেছেন। ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা গিয়েছে, অভিনেত্রীর পরনে রয়েছে সাদা ফুল স্লিভ শীতের পোশাক এবং হট প্যান্ট।

দর্শকদের চোখ থেকে রানিমার ইমেজ ভাঙ্গা এতটাও সহজ ছিল না অভিনেত্রীর। এত তাড়াতাড়ি সেই ইমেজ ভেঙে বেরিয়ে এসে নিজেকে অন্য রূপে তুলে ধরবেন তা অনেকেই ভেবে উঠতে পারেননি এখনও। নেটিজেনদের অধিকাংশই দিতিপ্রিয়ার বড়লোকের প্রশংসায় পঞ্চমুখ। যদিও প্রশংসার পাশাপাশি শুনতে হয়েছে একাধিক কটাক্ষ ও। বরাবরই অভিনেত্রী কোনরকম কটাক্ষকে পাত্তা দেন না। এবারেও তার অন্যথা হতে দেখা যায়নি।

Related Articles

Back to top button