বিনোদন

দেবী দুর্গা হওয়ার লড়াইয়ে শুভশ্রী ও কোয়েলকে জোর টক্কর দিচ্ছেন দিতিপ্রিয়া

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরই প্রত্যেক ঘরে ঘরে বেজে উঠবে ‘আশ্বিনের শারদ প্রাতে বেজে উঠেছে আলোক মঞ্জির’। আর তারপরেই আগমন ঘটবে দেবী দুর্গার। স্বাভাবিকভাবেই অপেক্ষার প্রহর গুনছেন পূজা প্রিয় বাঙালি। পুজো আসার অপেক্ষায় যেমন অধীর আগ্রহে বসে থাকেন বাঙালি ঠিক তেমনি অপেক্ষায় বসে থাকেন মহালয়ায় টিভির পর্দায় কোন অভিনেত্রীকে তারা দুর্গা হিসাবে দেখতে পাবেন। মহালয়া ভ্রমণ দেখার জন্য অধীর অপেক্ষায় বসে থাকেন বাঙালিরা।

বরাবরই বাংলার চ্যানেল গুলি একের পর এক চমক রাখে। প্রত্যেকবারের মতো এবারে মহালয়া প্রিয় বাঙালি অপেক্ষা করে বসে আছে টেলিভিশনের পর্দায় কোন অভিনেত্রীকে দেখতে পাবেন দুর্গা? ভোর পাঁচটায় ঘুম থেকে উঠে তারা কোন অভিনেত্রীকে দেখবেন! বরাবরই চ্যানেলগুলোর তরফে মা দুর্গা নিয়ে বড় চমক থাকে দর্শকের জন্য তবে এবারে আগেই দর্শকদের উপস্থাপিত তিনটি নাম টলিপাড়ায় ঘোরাফেরা করছে। সেই তিনটি নাম হল কোয়েল মল্লিক (Koyel Mallick), শুভশ্রী গাঙ্গুলী (Shubhshree Ganguly) এবং দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ‘করুণাময়ী রানী রাসমণি’তে (Karunamoyee Rani Rashmoni) রানী মা চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে ফেলেছেন। রাণীমাকে এখনো ভুলতে পারেননি অনেক দর্শকই। টানা সাড়ে তিন বছর একভাবে একটি ধারাবাহিকে অভিনয় করার পরে রাণীমার জীবন অবসান ঘটেছে। এরপর অভিনেত্রীকে দেখা যাবে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’ (Tansener Tanpura) তৃতীয় পর্বে। এছাড়াও ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) মঞ্চে হাজির ছিলেন অভিনেত্রী। এবারে আবার অভিনেত্রী তরফ থেকে নতুন চমক। শোনা যাচ্ছে মহালয় দুর্গার এসে দেখা যেতে চলেছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে।

অন্যান্যবার দুর্গা হওয়ার তালিকায় নাম লেখান নয় অভিনেত্রী কোয়েল মল্লিক না হলে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এছাড়াও একবার দেখা গিয়েছিল অভিনেত্রীর সন্দীপ্তা সেনকে (Sandipta Sen) ও। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে বর্তমানে ডান্স বাংলা ডান্সের প্রধান বিচারকের আসনে দেখা যাচ্ছে। দীর্ঘ কিছু বছরের বিরতির পর ডান্স বাংলা ডান্সের হাত ধরেই অভিনেত্রী পুনর্বার ক্যামেরার সামনে এসেছেন। এর পরেই দর্শকের জন্য একের পর এক চমক নিয়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী তৈরি হয়ে আছেন।

Related Articles

Back to top button