বিনোদন

খুলে ফেললেন রানীমার খোলস, ডান্স বাংলা ডান্সে জিতের সঙ্গে রোম্যান্সে করছেন দিতিপ্রিয়া, রইল ভিডিও

জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে রানী মা অর্থাৎ রাসমনির চরিত্রে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ধারাবাহিকে কয়েকমাস আগেই দেখানো হয়েছে রাণীমার মৃত্যুর পর্ব। রাসমণি ধারাবাহিকে তাই দিতিপ্রিয়া চরিত্রের ইতি ঘটেছে, শোনা যাচ্ছে এবার দিতিপ্রিয়াকে দেখা যাবে ওয়েব সিরিজ ও বড় পর্দায়। জনপ্রিয় ওয়েব সিরিজ তানসেনের তানপুরার 3 নম্বর সিজনে দেখা যাবে দিতিপ্রিয়াকে।

তানসেনের তানপুরা তে বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চট্টোপাধ্যায়ের সাথে তাকে দেখা যেতে চলেছে এবার। তবে এটা তো পরবর্তী কালের কথা, খুব তাড়াতাড়ি দিতিপ্রিয়া কে দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ এর সাথে। হ্যাঁ দিতিপ্রিয়ার ইনস্টাগ্রামে প্রোফাইল চেক করলে বোঝা যায় যে খুব শীঘ্রই জিতের সাথে রোমান্স করতে দেখা যাবে অভিনেত্রী কে। জিতের সাথে নাচের একটি দৃশ্য শেয়ার করেছেন অভিনেত্রী, স্বাভাবিকভাবেই এই ছবি সকলের মনের মধ্যে কৌতূহলকে জাগিয়ে তুলেছে যে তাহলে কি জিতের সাথে জুটি বেঁধে কোন সিনেমা করতে চলেছেন তিনি?

না সিনেমা নয়, ডান্স বাংলা ডান্সের(dance Bangla dance) রিইউনিয়ন পর্বে সেই মঞ্চে এক ঝাঁক তারকা আসছেন তাদের মধ্যেই রয়েছেন দিতিপ্রিয়া। সেই মঞ্চে গিয়েই জিতের সাথে নাচ করবেন তিনি। এই ছবি দিতিপ্রিয়া শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে যে লাল টপ ও নীল রঙের স্কার্ট পরেছেন দিতিপ্রিয়া, তার সাথে মানানসই সাজ আর ছোট চুলে একেবারে হট লাগছে তাকে! উল্লেখ্য দিতিপ্রিয়া ছাড়াও নীল ভট্টাচার্য, শ্বেতা,স্বস্তিকা দত্ত,রুবেলরা থাকছেন এই মঞ্চে। এই মঞ্চে প্রতিযোগীদের সাথেও তারকাদের নাচ করতে দেখা যাবে! সব মিলিয়ে একেবারে জমজমাট হবে রিইউনিয়নের আসর।

Related Articles

Back to top button