বিনোদন

কেক কেটে হইহুল্লোড় করে বাবা-মায়ের বিবাহবার্ষিকী সেলিব্রেট করলেন দিতিপ্রিয়া, রইলো ছবি

বাংলা মেগা ধারাবাহিকের এখন খুব জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। খুব অল্প সময়ের মধ্যেই মানুষের মনের মধ্যে ঢুকে পড়েছেন তিনি।অভিনয় জগতে তার হাতেখড়ি খুব বাচ্চা বয়সেই। করুণাময়ী রানী রাশমনি সিরিয়ালের অভিনয়ের মাধ্যমেই তার অভিনয় দক্ষতা অর্জন করতে শুরু করে। এরপর তার হাতে আসতে থাকে বড় পর্দার ছবি। বলিউড থেকেও তিনি কজের অফার পেতে শুরু করেছেন ইতিমধ্যেই।

দিতিপ্রিয়ার মা বাবার 22তম বিবাহবার্ষিকী উপলক্ষে তিনি কিছু ছবি তার অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন।সেখানে দিতিপ্রিয়াকে দেখা যায় খুশির আমেজে, পরিবারের সাথে সময় কাটাতে। মা,বাবার সাথে আনন্দের মুহুর্ত শেয়ার করা ছবিতে তার অনুরাগীরা শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

শিশু শিল্পী হিসেবে তার অভিনয়ের শুরু হলেও বর্তমানে অনেক প্রাপ্ত বয়স্ক অভিনেত্রীদের ও বসিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। কিছুদিন আগেই তার অভিনীত ছবি অভিযাত্রিক দেখানো হয় কোলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল ও গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে।কিছুদিনের মধ্যে আমরা থিয়েটারেও দেখতে পাব সেই ছবি। তাছাড়া উত্তম কুমারের বায়োপিকে সাবিত্রী চট্টপাধ্যায়ের ভুমিকাতেও নির্বাচন করা হয়েছে তাকে।অভিনয়ের জন্য রাজ্যপালের হাতে পুরস্কার লাভ ও করেছেন রানী মা।খুব অল্প বয়সে এবং অল্প সময়ের মধ্যেই সফলতায় ভরে উঠেছে তার ঝুলি।

Related Articles

Back to top button