বিনোদন

অপেক্ষার অবসান! ‘রানিমা’ দিতিপ্রিয়ার সঙ্গে জুটি বাঁধছেন মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’ আদৃত

বর্তমানের ধারাবাহিক মিঠাইয়ের (Mithaai) দৌলতে অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এখন বাংলার হার্টথ্রব। পরবর্তীকালে আদৃত রয় এবং দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ধরা দেবে নাকি স্ক্রিনে এমনটাই শোনা যাচ্ছে। বর্তমানে এই দুই তারকার জনপ্রিয়তা একে অপরকে টক্কর দেয়। বাংলা টেলিভিশনের গণ্ডি পেরিয়ে এখন অভিনেত্রী দিতিপ্রিয়া রয় হাত দিয়েছেন ওটটি প্ল্যাটফর্মের কাজে। সঙ্গে করছেন রুপোলি পর্দার ছবি ও। ওদিকে মিঠাইয়ের উচ্ছেবাবু নিজের কর্মজীবন শুরু করেছিলেন সিনেমার মাধ্যমেই। শুরুতেই বাঁধভাঙ্গা সাফল্য এসেছিল তাঁর হাতের মুঠোয়।

তবে হঠাৎই টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে, খুব শীঘ্রই নাকি জুটি বাঁধতে চলেছেন সকলের প্রিয় দিতিপ্রিয়া এবং আদৃত। তাও নাকি আবার বড় পর্দায়! বাস্তব জীবনেও যে তাদের মধ্যে বন্ডিং খুবই ভালো সেই মুহূর্ত মাঝেমধ্যেই ভাগ করে নিয়েছেন তাঁদের সামাজিক মাধ্যমে। পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের (Avimunya Mukhopadhyay) নতুন ছবিতে দুই বন্ধুকে একসাথে দেখতে পাবেন দর্শকরা। এক সংবাদমাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায় এই বিষয়ে তিনি আপাতত কোনো মন্তব্য করতে চান না এমনটাই জানিয়েছেন। পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের লকডাউন (Lockdown) ছবিতে অভিনয় করেছেন আদৃত। যা মুক্তি পেয়েছে কিছুদিন আগেই।

অপেক্ষার অবসান! 'রানিমা' দিতিপ্রিয়ার সঙ্গে জুটি বাঁধছেন মিঠাইয়ের 'উচ্ছেবাবু' আদৃত

আদৃত দিতিপ্রিয়া সাথে এর আগে কি পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায় কাজ করেছিলেন! কাজ করে থাকলেও এই জুটিকে নিয়ে তাঁর কি বক্তব্য? এই প্রশ্নের উত্তরে পরিচালক জানিয়েছেন, ‘দুজনেই আমার খুব প্রিয়, কাছের দুই মানুষ। আদৃত অভিনয় কেরিয়ার শুরুই করেছে আমার ছবির সঙ্গে (নূর জাহান)। দিতিপ্রিয়াও আমার পরিচালনায় ‘দেব আই লাভ ইউ’ ছবিতে অভিনয় করেছে। দুজনেই খুব ডেডিকেটেড অভিনেতা। একসঙ্গে দুজনে ভালো মানাবে। এইটুকু বলতে পারি। আর সকলে যখন বলছে তখন দুজনকে নিয়ে ছবির পরিকল্পনা করলে মন্দ হয় না’।

সদ্যই ‘রুদ্রবীণা অভিশাপে’ কাজ শেষ করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তিনি পাড়ি দিয়েছেন বলিউডে ও। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি প্রজেক্ট এর কাজ শেষ করেছেন সেখানে। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর অভিযাত্রিক প্রোজেক্টটি। যে ছবি দেশে-বিদেশে ইতিমধ্যেই ফিল্ম ফেস্টিভ্যালে যথেষ্ট প্রশংসা পেয়েছে। অন্যদিকে মিঠাই ধারাবাহিকের কাজে আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেতা আদৃত। তবে শোনা গিয়েছে আগামী জানুয়ারি মাস থেকে নতুন প্রজেক্ট-এর কাজ শুরু করতে পারেন পরিচালক অভিমুন্য তত্ত্বাবধানে। আদৃত দিতিপ্রিয়ার অনস্ক্রিন রসায়ন দেখার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগী মহল।

Related Articles

Back to top button