বিনোদন

বাদ পড়লেন অঙ্কুশ! এবার থেকে ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর সঞ্চালনার দায়িত্ব সামলাবেন দিতিপ্রিয়া

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। শুরুর পর থেকেই ডান্স বাংলা ডান্স সিজন ১১ দর্শকের জন্য একের পর এক চমক নিয়ে উপস্থিত হচ্ছে। করোনা আবহে গৃহবন্দি মানুষদের অন্যতম আনন্দের উৎস হয়ে উঠেছেন দুই বাংলার এই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো। প্রথম থেকে এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chattopadhyay)। তবে হঠাৎই অঙ্কুশ হাজরাকে ডান্স বাংলা ডান্স আর দেখা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

গত সপ্তাহে সম্প্রচারিত দুই পর্বে দেখা গিয়েছিল বিক্রম চট্টোপাধ্যায় সাথে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায় (Abir Chattopadhyay)। এই সপ্তাহে একঝলক জি বাংলার পক্ষ থেকে সামনে আনা হলে দেখা যাচ্ছে এই সপ্তাহেও বাদ পড়েছেন অঙ্কুশ। তবে এর কারণ! গত সপ্তাহে ডান্স বাংলা ডান্স এর মঞ্চে যে অঙ্কুশকে মিস করছেন একথা খোলাখুলি জানিয়েছেন দশক থেকে বিচারক সবাই।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

নতুন যে ঝলক সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে বিক্রম চট্টোপাধ্যায়ের সাথে সঞ্চালনার দায়িত্ব সরাচ্ছেন ‘করুণাময়ী রানী রাসমনি’র (Korunamoyee Rani Rashmoni) জনপ্রিয় অভিনেত্রী রানী রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায়। গত সপ্তাহে জানা গিয়েছিল অঙ্কুশের গুরুতর অসুস্থ তার জন্য ডান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশ এর পরিবর্তে দেখা দিয়েছিল আবীর চট্টোপাধ্যায় কে। তবে সবাই আশঙ্কা করেছিলেন যে হয়তো এই সপ্তাহ থেকে আবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা যাবে। কিন্তু তা আর হলো না। সূত্র মারফত জানা গিয়েছে অঙ্কুশ হাজরা এখনো পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। তাই যতদিন না পুরোপুরি সুস্থ হয়ে শুটিং শেষে তিনি ফিরতে পারছেন ততদিন ডান্স বাংলা ডান্সের সঞ্চালনার দায়িত্ব সামলাবেন করুণাময়ী রানী রাসমণি দিতিপ্রিয়া রায়।

বাদ পড়লেন অঙ্কুশ! এবার থেকে 'ড্যান্স বাংলা ড্যান্স'-এর সঞ্চালনার দায়িত্ব সামলাবেন দিতিপ্রিয়া

অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে গত সপ্তাহের এপিসোডে দেখা গিয়েছিল ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘চল ছাইয়া ছাইয়া’ (Chol Chaiya Chaiya) গানে নাচতে। তার নাচ দেখে মুগ্ধ হয়েছিলেন স্বয়ং গোবিন্দা। দিতিপ্রিয়ার অ্যাক্টিং এর দক্ষতার কথা শুনে গোবিন্দা (Govinda) তাকে বলেছিলেন সে একজন স্টার। নতুন নতুন চমক টিআরপি তালিকায় সর্বোচ্চ স্থানে নিয়ে যেতে সাহায্য করছে। অন্যান্য রিয়্যালিটি শো-এর থেকে ডান্স বাংলা ডান্সের টিআরপি রেটিং যে কতটা বেশি তা তালিকায় চোখ রাখলেই বোঝা যায়।

Related Articles

Back to top button