বিনোদন

পরনে কেবল অন্তর্বাস, সোশ্যাল মিডিয়ায় অর্ধনগ্ন ছবি শেয়ার করলেন অভিনেত্রী দিশা পাটানি

বলিউডের ফিটনেস ফ্রিক নায়িকাদের কথা আসলে প্রথমেই নাম আসবে দিশা পাটানির। অভিনয়ের জন্য তিনি যতটা না জনপ্রিয়, তার চেয়ে তিনি বেশি জনপ্রিয় ফিটনেসের দিক থেকে। প্রায় প্রতিদিনই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে হট ফটোশ্যুট থেকে বিকিনি ফটোশ্যুটের কোন না কোন ছবি, ভিডিও ভক্তদের জন্য পোস্ট করেন দিশা। সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সেখানে সমুদ্র সৈকতে বিকিনি পরে ছবি শেয়ার করেছেন ভক্তদের জন্য।

দিশা তার নিজের চেহারার জন্য খুবই পরিশ্রম করেন। ইনস্টাগ্রামে প্রায়শই তিনি জিমের ছবি শেয়ার করেন। এমনকি বয়ফ্রেন্ড টাইগার শ্রফের সাথেও একসাথে জিমের ছবি একাধিকবার শেয়ার করেছেন দিশা। বিকিনি লুকে হোক বা অন্য কোনো সেক্সি ড্রেসে, শরীরী উষ্ণতায় শিহরণ জাগাচ্ছেন দিশা।

সম্প্রতি ভক্তদের জন্য আবার এরকম একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন দিশা। ক্যামেরার সামনে অর্ধনগ্ন হয়ে এবার ভাইরাল হয়েছেন অভিনেত্রী। কয়েকদিন আগেই তার ইনস্টাগ্রামে ছবিগুলি পোস্ট করেন দিশা। উন্মুক্ত স্তনের একাংশ বের করে সেক্সী পোজে দাঁড়িয়ে আছেন দিশা। কালো সাদা একটি পোশাকের মধ্য দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার বক্ষ বিভাজিকা।

প্রসঙ্গত, গতকাল মুক্তি পেয়েছে দিশা এবং সলমন খান অভিনীত ছবি রাধে এর নতুন গান ‘সিটি মার’। এই গানে দিশাকে সলমন খানের সাথে পাল্লা দিয়ে নাচতে দেখা গিয়েছে। ইতিমধ্যেই ইউটিউবে ট্রেন্ডিংয়ে চলছে এই গানটি।

Related Articles

Back to top button