বিনোদনভাইরাল

গোলাপি বিকিনিতে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, নেটদুনিয়ায় ঝড় তুললেন দিশা পাটানি

বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani)। ২০১৫ সালে এক তেলেগু সিনেমার মাধ্যমে তাঁর অভিনয় জগতে প্রবেশ ঘটে। এরপরে ‘টি-সিরিজ’ সংস্থার মিউজিক ভিডিও ‘বেফিকরা’-তে তাকে অভিনেতা টাইগার শ্রফের (Tiger Shroff) সঙ্গে দেখা যায়। বলিউডে তিনি প্রথম ব্রেক পান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে। ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবন অবলম্বনে তৈরী হওয়া সিনেমা ‘এম.এস.ধোনি:দ্য আনটোল্ড স্টোরি’-তে দিশা ধোনির গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছিলেন যে এক দুর্ঘটনায় মারা যায়। এই সিনেমার মাধ্যমেই মূলত তিনি পরিচিতি লাভ করেছিলেন।

এরপরে দিশা বেশকিছু অ্যাকশনধর্মী সিনেমাতে কাজ করেন, যার মধ্যে উল্লেখযোগ্য ‘বাঘী ২’, ‘মালাং’ প্রভৃতি। তিনি ‘ভারত’ সিনেমাতে সুপারস্টার সালমান খানের সঙ্গেও কাজ করেছেন। দিশা দর্শকমহলে নিজের সৌন্দর্য্য, আকর্ষণীয় দেহসৌষ্ঠব ও নাচের দক্ষতার জন্য সুপরিচিত।

টাইগার শ্রফের সঙ্গে দিশা সম্পর্কে রয়েছেন এমন কথা বহুদিন ধরেই শোনা যায়। দুজনে প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও হবে হামেশাই তাঁদের একসাথে অনেক জায়গায় দেখা যায়। দিশা পর্দায় সবথেকে বেশি কাজ টাইগারের সঙ্গেই করেছেন। সোশ্যাল মিডিয়াতেও দিশা বেশ জনপ্রিয়। তিনি নিয়মিত নিজের ছবি ও বিভিন্ন ফটোশ্যুটের ছবিও পোস্ট করে থাকেন। তাঁর অনুগামীরা সেই সব ছবি ভীষণ পছন্দ করেন ও কমেন্টে নিজেদের ভালোবাসা উজার করে দিয়ে থাকেন।

সম্প্রতি দিশা ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন। সেখানকার বিভিন্ন প্রাকৃতিক দৃশ্যের ছবির পাশাপাশি সমুদ্র সৈকতের পোশাক অর্থাৎ বিকিনি পরে ছবি পোস্ট করেছেন। তাঁর সেইসব ছবি দেখে অনুরাগীরা মুগ্ধ। গোলাপিরঙা বিকিনি পরিহিতা দিশাকে দেখা যাচ্ছে সমুদ্রের জলে শুয়ে থাকতে। এছাড়াও সৈকতের পোশাকের উপর থাকে ঢিলেঢালা চেক প্রিন্টের শার্ট পরেও দেখা গেছে। একটি ছবিতে দিশা বিকিনির ওপরে নীল রঙের ওভারসাইজ শার্ট, খোলা এলোমেলো চুল, কানে হুপ রিং, গলায় ক্রস লকেট দেওয়া চেন পরে ক্যামেরার দিকে তাকিয়ে সুন্দর করে হেসে পোজ দিয়েছেন। নেটিজেনদের মতে সেটা না কি টাইগারের শার্ট। এই বিষয়টি নিয়ে তাঁকে অনেক ট্রোলিং করা হয়েছে।

দিশাকে এর আগেও অনেকবার সমুদ্র সৈকতে দেখা গেছে। নেটিজেনদের ধারণা তিনি সমুদ্র ভীষণ ভালোবাসেন। সমুদ্রে গেলে স্বাভাবিকভাবেই তিনি বিকিনি পরা ছবি পোস্ট করেন। সেইসব নিয়ে ও আরো অন্যান্য বিষয়ে দিশাকে অনেক ট্রোলিং আগেও বহুবার করা হয়েছে।

Related Articles

Back to top button