বিনোদনভাইরাল

ডান্স বাংলা ডান্সে দুর্দান্ত নেচে মঞ্চ কাঁপাল ‘পান্তা ভাতের কুন্ডু’, দীপান্বিতার নাচে মুগ্ধ শ্রাবন্তী

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) শুরুর পর থেকেই একের পর এক চমক নিয়ে উপস্থিত হচ্ছে দর্শকদের জন্য। কখনো সিনেমা স্পেশাল ট্রিবিউট পর্ব আবার কখনো টলিউডের স্বনামধন্য নায়ক নায়িকাদের নিয়ে মঞ্চ মাতিয়ে তুলছে নির্মাতারা। সেই ধারাবাহিকতা বজায় রেখেই বর্তমানে শুরু হয়েছে পুনর্মিলন উৎসব। এই পুনর্মিলন উৎসবে দেখা যাচ্ছে প্রাক্তন প্রতিযোগিরা ডান্স বাংলা ডান্সের মঞ্চে এসে আবারো সুযোগ পাচ্ছেন নাচের।

পান্তা ভাতের কুন্ডুকে দর্শক মহলে চেনেন না এমন হয়তো দর্শক নেই। ডান্স বাংলা ডান্সের পুনর্মিলন উৎসবে পান্তা ভাতের কুন্ডু সাথে নেচে মেতে উঠতে দেখা গেল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তার নাচের দৃশ্য দেখে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রশংসায় পঞ্চমুখ। অভিনেত্রী কথায়, দীপান্বিতার এরকম মিষ্টি পারফরম্যান্স তাদের জন্য একটা বড় সারপ্রাইজ ছিল। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আরো বলেছেন, তিনি অনেকদিন থেকেই তার নাচের খুব বড় ফ্যান। তাই দীপান্বিতা কুন্ডুর সাথে শেয়ার করার সুযোগ কিছুতেই হাতছাড়া করতে পারলেন না অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি দীপান্বিতা কুন্ডুকে বলে বসলেন ‘ও ননদী’ গানের কিছু স্টেপ তাঁকে শেখাতে। নাচ শিখতে শিখতে একেবারে তার মতোই এক্সপ্রেশন দিয়ে নাচার চেষ্টা করলেন অভিনেত্রী শ্রাবন্তী। পান্তা ভাতের কুন্ডু ‘এক্সপ্রেশন কুইন’ রীতিমতো টক্কর দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতে বড় অভিনেত্রীকেও। নাচের শেষে এদিন শ্রাবন্তী জড়িয়ে ধরলেন তাকে।

গত শনিবারের পর্বে দেখা গিয়েছে প্রাক্তন প্রতিযোগী দীপান্বিতা কুন্ডু, ঐন্দ্রিলা সাহা এবং আরো অনেকে। বেশ কয়েক বছর আগে জি বাংলা ডান্স বাংলা ডান্স জুনিয়র এর মঞ্চে একেবারে গোলগাল ছোট্ট পুতুলের মত নৃত্য পরিবেশন করতে দেখা যেত পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ দীপান্বিতা কুন্ডুকে। তার বিশেষ নাচের দক্ষতা এবং নাচের সাথে মিলিয়ে মিলিয়ে বিশেষ বিশেষ মুখ ভঙ্গিমা নজর কাড়ত দর্শকদের। এই প্রতিযোগির নাম পাল্টে ভালোবেসে পান্তা ভাতের কুন্ডু নাম রেখেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে সে এখন আর ছোট নেই, এসে পৌঁচেছে টিনএজে।

Related Articles

Back to top button