বিনোদনভাইরাল

‘নিশা লাগিলো রে’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ ‘পান্তা ভাতের কুন্ডু’র, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ডান্স বাংলা ডান্স-এর (Dance Bangla Dance) দীপান্বিতা কুন্ডুর (Dipannita Kundu) কথা কারোরই অজানা নয়। সবার প্রিয় এমজি অর্থাৎ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ভালোবেসে নাম দিয়েছিলেন পান্তা ভাতের কুন্ডু। ডান্স বাংলা ডান্সের সেই সিজনে মহাগুরু মিঠুন চক্রবর্তীর অত্যন্ত পছন্দের প্রতিযোগীর মধ্যে একজন ছিল দীপান্বিতা কুন্ডু। তার জনপ্রিয়তা এতটাই ছিল যে ডান্স বাংলা ডান্স শেষ হয়ে যাওয়ার পরেও তাঁকে চ্যানেল থেকে ফিরিয়ে আনতে বাধ্য হয়েছিল।

ডান্স বাংলা ডান্সের পরবর্তী সিজনে দীপান্বিতা কুন্ডুকে দেখা গিয়েছিল সঞ্চালকের ভূমিকায়। তবে সেই দীপান্বিতা কুন্ডু এখন যুবতী। আগের মতই মিষ্টি হাসি লেগে রয়েছে তার মুখে। আগের মতই নাচের এক্সপ্রেশনে তাক লাগায় সবাইকে। ছোটবেলা থেকেই ‘এক্সপ্রেশন কুইন’ নামে পরিচিত। বর্তমানে তাঁর রয়েছে একটি ইউটিউব চ্যানেল যে চ্যানেল থেকে দীপান্বিতা কুন্ডুর নাচ সবাই দেখে থাকেন।

সম্প্রতি বিখ্যাত লোকসংগীত ‘নিশা লাগিল রে বাঁকা নয়নে নিশা লাগিল রে’ গানের তালে নেচে আবারো সবাইকে তাক লাগিয়ে দিয়েছে দীপান্বিতা কুন্ডু। ভিডিওতে চোখ রাখলেই দেখা যাচ্ছে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের লাল শাড়ি এবং টুকটুকে লাল রংয়ের ব্লাউজ। বন্ধ ঘরের মধ্যে নিজের ছন্দে হেলে দুলে নেচে চলেছে দীপান্বিতা। প্রত্যেক বারের মতো এবারেও তার নাচ মন ছুয়েছে নেটিজেনদের। ভিডিওটি ইউটিউব চ্যানেলে আপলোড করার সঙ্গে সঙ্গেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাস ছয়েক আগে পোস্ট করা দীপান্বিতার এই ভিডিওতে ইতিমধ্যেই ভিউজ পড়েছে ৫৮ হাজারেরও বেশি। দুই হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন এই ভিডিও।

Related Articles

Back to top button