বিনোদনভাইরাল

‘মানিকে মাগে হিতে’, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচলেন ‘পান্তা ভাতের কুন্ডু’, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

শ্রীলংকার অন্যতম সিঙ্গার ইওহানি ডি সিলভার (Yohani Di Silva) গান নেট মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এই গানের ব্যাপক জনপ্রিয়তার সাথে সাথে নিজের কোমর দুলিয়েছেন অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ সবাইই। এই গানের সাথে সাথে নানারকম গান মিক্স করে বার করেছেন অনেকেই। এ বছর পুজোর মন্ডপে এই গানের বাংলা ভার্সন শোনা যাবে বলেও সূত্রের খবর। ‘মানিকে মাগে হিতে’র (Manike Mage Hithe) সাথে সাথে জনপ্রিয়তা পেয়েছে এই গানের সঙ্গে মিক্স করা ‘তোমার ঘরে বসত করে কয়জনা মন জানোনা’।

সম্প্রতি এই গানের সাথে কোমর দোলাতে দেখা গেল পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ সবার প্রিয় দীপান্বিতা কুন্ডুকে। ডান্স বাংলা ডান্স সেটিং সেটে অভিনেতা মিঠুন চক্রবর্তী ভালোবেসে তার নাম রেখেছিলেন পান্তা ভাতের কুন্ডু। বর্তমানে তাঁকে বাংলা টেলিভিশনের পর্দায় আর না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। রয়েছে তার নিজস্ব ইউটিউব চ্যানেলেও। সেখানেই ভাগ করে নেন নিজের নানারকম নাচের ভিডিও।

‘মানিকে মাগে হিথে’ ‘তোমার ঘরে বসত করে কয়জনা মন জানোনা’ এই দুই গানের মিশ্রণে নাচ করে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন দীপান্বিতা কুন্ডু। ভিডিওটি আপলোড করেছেন নিজের ইউটিউব চ্যানেল থেকে। তার পরনে রয়েছে লাল রংয়ের শাড়ি এবং শাড়ির সাথে কালার ম্যাচিং করে ব্লাউজ। প্রকৃতির কোলে শুট করেছেন নিজের ভিডিও। প্রকৃতির সৌন্দর্য তাঁর নাচের সঙ্গে মিশে গিয়ে আরও কয়েকগুণ আকর্ষণীয় আবহ তৈরি করেছে। যা দেখে মুগ্ধ তাঁর ভক্তরা।

বেশ কিছুদিন আগেই ডান্স বাংলা ডান্সের পুনর্মিলন উৎসবে যোগ দিয়েছিলেন দীপান্বিতা কুন্ডু (Dipannita Kundu)। তার নাচ দেখে মন্ত্রমুগ্ধ সকল দর্শক থেকে বিচারকেরাও। বিচারক শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) অনেক দিন থেকেই তাঁর নাচের ফ্যান নিজে মুখে জানিয়েছেন, এমনকি তাঁর কাছে নাচের কিছু স্টেপ এবং এক্সপ্রেশন ও শেখার আবদার জানিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button