বিনোদনভাইরাল

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন ডান্স বাংলা ডান্সের ‘পান্তা ভাতের কুন্ডু’, ভাইরাল ভিডিও

সামাজিক মাধ্যমে দৌলতে রিয়্যালিটি শো-এর একের পর এক প্রতিযোগী জনপ্রিয়তা বজায় থাকে দর্শক মহলে। আগে দেখা যেত রিয়ালিটি শো শেষ হওয়ার পরেই প্রতিযোগীর জনপ্রিয়তা কমতে কমতে একদম শূণ্য লেভেলে চলে আসে। কিন্তু বর্তমানে রিয়ালিটি শো শেষ হওয়ার পরেও প্রতিযোগিদের মধ্যে প্রবণতা বেড়েছে সামাজিক মাধ্যমে সক্রিয় থাকার। সামাজিক মাধ্যমের অন্যতম প্ল্যাটফর্ম ফেসবুক ইনস্টাগ্রাম কিংবা ইউটিউব যে কোন ক্ষেত্রেই মানুষের মনে সহজেই প্রতিযোগিতা চিরজীবন বেঁচে থাকেন।

সামাজিক মাধ্যমে কত কিছুই না বর্তমানে জনপ্রিয়তা পায়। ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) প্রতিযোগি দিপন্ননিতা কুন্ডু অর্থাৎ সকলের প্রিয় পান্তা ভাতের কুন্ডুর নাম কারোরই অজানা নয়। অসাধারণ নৃত্য পরিবেশনা এবং অসাধারণ এক্সপ্রেশনের জন্য দর্শকদের মনের মনিকোঠায় স্থান করে নিয়েছিল সে। ডান্স বাংলা ডান্স শেষ হওয়ার পরেও প্রতিযোগী দীপান্বিতা কুন্ডু বর্তমানে বেশ সক্রিয় থাকে সামাজিক মাধ্যমে। তার রয়েছে একটি ইউটিউব চ্যানেল ও। এর আগেও তার বহু নাচ সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতি আরো একটি নাচ সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে। ভিডিওটিতে চোখ রাখলে দেখা যাচ্ছে, অন্তহীন এর বিখ্যাত গান ‘আমার ভিনদেশী তারা’ মেতে উঠেছেন পান্তা ভাতের কুন্ডু। তার পরনে রয়েছে কালো রংয়ের কুর্তি এবং সোনালী রংয়ের পালাজো। গানের তালে তালে পারফেক্ট স্টেপ এবং পারফেক্ট এক্সপ্রেশনে নেচে চলেছেন তিনি। গলায় রয়েছে হার, হালকা মেকআপ, চুল বাঁধা টপ নট করে।

Related Articles

Back to top button