বিনোদন

মহালয়াতেই মিঠাইয়ের হাতে জব্দ সোম, ধ্রুবর নতুন লুকে কটাক্ষ নেটিজেনদের

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। বর্তমানে প্রত্যেক বাঙালি পরিবারের মুখে একটাই নাম। শুরুর পর থেকেই একটানা টিআরপির রেটিং তালিকায় শীর্ষে অবস্থান করছে বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাই। বর্তমানে রাজ্যের গণ্ডি ছাড়িয়ে সারা দেশে পাড়ি দিয়েছে মিঠাই এর জনপ্রিয়তা। ইতিমধ্যেই ওড়িশা এবং তামিল ভাষায় শুরু হয়ে গিয়েছে এই ধারাবাহিকের রিমেক।

ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকের মনে জায়গা করেছে মনিকোঠায়। মিঠাই থেকে টেস, সিদ্ধার্থ এবং সোম একে অপরকে টেক্কা দিচ্ছেন অভিনয়ে। সোমের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা ধ্রুব সরকারকে। এবারে আগামী ৬ ই অক্টোবর ভোর পাঁচটায় অসুরের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। গত রবিবারে নিজের অসুর রূপের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের মাধ্যমে ভক্তকুলের সাথে শেয়ার করে নিয়েছেন। তবে এবারে আর কোনো গালমন্দ নয় বরং দর্শকেরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ। সকলেই প্রশংসা করে বলেছেন, ‘দারুন মানিয়েছে।’

মন্তব্য বক্সে নজর রাখলে চোখে পড়ছে অভিনেত্রী সৌমিতৃষা অর্থাৎ মিঠাই রানীর কমেন্টও। তিনি মন্তব্য বক্সে লিখেছেন, ‘এটা অসাধারণ!’ সঙ্গে যোগ করেছেন একটি ওয়াও স্মাইল ইমোজি। চোখ রেখে দেখা গিয়েছে কমেন্ট রয়েছে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যও (Shreema Bhattacharya)। সোমের কিলার মেকওভারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেত্রী।

ইতিমধ্যেই অভিনেতা সোমের নতুন নাম দিয়ে ফেলেছেন নেট মাধ্যম। নেট মাধ্যম তাঁর নাম রেখেছেন, সোমাসুর। আরেকজন আবার মন্তব্য বক্সে লিখেছেন অসুরের জন্য যে মুখ ভঙ্গিমা দরকার ছিল সেটা পারফেক্ট ভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেতা। যার জন্য তাঁকে অতুলনীয় লাগছে। জি বাংলার ভোরে মহালয়ায় দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আদ্যা শক্তি মহিমা পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি। তার সঙ্গে ফুটে উঠবে দেবীর নানা রকম রূপ। যেসব চরিত্রে অভিনয় করবেন প্রত্যেকটি ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীরা।

Related Articles

Back to top button