বিনোদন

উচ্ছেবাবুর সাথে গলা মেলাল সোমও! দাদাগিরির মঞ্চে আদৃত-ধ্রুবর যুগলবন্দীতে মজলেন নেটিজেনরা

মিঠাই-এর (Mithai) উচ্ছেবাবু একজন দুর্দান্ত অভিনেতা সাথে সাথে তিনি যে ভালো জানেন সেই কথা দর্শকের আগে থেকেই জানা। গত রবিবার দাদাগীরির (Dadagiri) মঞ্চে হাজির হয়েছিলেন মিঠাই পরিবার। দাদা সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) সামনে অভিনেতা আদৃত রায় ( Adrit Roy) অর্থাৎ মিঠাই-এর উচ্ছেবাবু জানান, তাঁর ছোটবেলা থেকেই রয়েছে গানের সখ। এমনকি রয়েছে একটি ব্যান্ডও। হারমোনিয়াম থেকে শুরু করে গীটার সবই তাঁর আয়ত্তে। ছোট থেকেই অভিনেতা আদৃত রায় থিয়েটারে বিভিন্ন রকম মিউজিকাল অভিনয়ের পাশাপাশি গানও গাইতেন।

দাদা সৌরভ গাঙ্গুলীর আবদারে অভিনেতা আদৃত রয় বলিউডের জনপ্রিয় গান ‘হার ঘাড়ি বাদাল রাহি হে’ গেয়ে শোনান। তার সাথে গলা মেলান মিঠাইয়ের সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকার (Dhruba Sarkar)। তাঁদের দুর্দান্ত গানে গলা মেলাতে দেখা যায় সঞ্ছালক সৌরভ গাঙ্গুলীকেও। যে ভিডিওটি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

গত ২৫ সেপ্টেম্বর থেকে জি বাংলার (Zee Bangla) পর্দায় আবারো সম্প্রচার হচ্ছে দাদাগিরির নতুন সিজন। প্রত্যেক বছরের ধারাবাহিকতা বজায় রেখে এবছরের শুরু হয়েছে দাদাগিরি সিজন নাইন। অন্যান্য বছরের মতো এ বছরেও দেখা যাচ্ছে দাদা সৌরভ গাঙ্গুলীকে সঞ্চালক হিসেবে। এই জনপ্রিয় রিয়েলিটি শো দেখার জন্য দর্শকেরা প্রত্যেককেই মুখিয়ে থাকেন। দাদাগিরি শুরু দ্বিতীয় দিনেই স্বপরিবারের হাজির হয়েছিলেন মিঠাই রানী।

দাদাগীরির মঞ্চে মোদক পরিবারের সদস্য হিসাবে উপস্থিত ছিলেন অর্থাৎ আদৃত রয়, রাজিব অর্থাৎ সৌরভ, নন্দা অর্থাৎ কৌশাম্বী, ধ্রুব অর্থাৎ সোম। হাজির ছিলেন টেস ও। এই বিশেষ পর্বে পৌছেই দাদাকে মনোহরা খাওয়ানোর জন্য একেবারে উঠেপড়ে লেগেছিলেন মিঠাই। তাও একেবারে তাঁর ইসটাইলে। মিঠাই মুখে লাগাম লাগাতে হিমশিম খেতে হয় খোদ উচ্ছেবাবুকেও। মিঠাই মানেই কথার ফুলঝুরি। শুধুমাত্র দাদাকে মনোহারা খাইয়েই থেমে থাকেননি। এরপরই দাদাগিরির প্রতি নিজের মনের ভালোবাসা ব্যক্ত করতে গিয়ে তুলে ধরেননি জনপ্রিয় এক গানের লাইন। সৌমীতৃষা বলেন, ‘দাদাগিরি হচ্ছে বাচপান কা পেয়ার।’

Related Articles

Back to top button