খেলাধুলাবিনোদনভাইরাল

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সন্ন্যাস গ্রহণ করলেন ধোনি! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

ক্যাপ্টেন কুল নামে পরিচিত তিনি। মাঠে ব্যাট হাতে তিনি অসম্ভবকেও সম্ভব করে ফেলতে পারেন। ক্রিকেটার থেকে ক্রমেই তিনি হয়ে উঠেছেন জাতীয় ক্রাশ। নিজের ছয়,চারের সাথে অসাধারণ উইকেট কিপিং-এর জাদুতে মন জয় করে নিয়েছেন তিনি। এই মানুষটা আর কেউ নন আমাদের সকলের প্রিয় মহেন্দ্র সিং ধোনি। কখনও নিজের বিবাহিত জীবন, কখনোবা দায়িত্ববান পিতা নানা সময় নানাভাবে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন। তবে শুধু খেলা নয় নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য তিনি কম বিখ্যাত নন। একসময় তার লম্বা চুল রাখা দেখে সেটা সেইসময়কার ট্রেন্ডে পরিণত হয়েছিল। তবে এবার নেটদুনিয়ায় তার যে রূপের ছবি প্রকাশ্যে এসেছে তা দেখে চমকে উঠেছে গোটা নেট দুনিয়া।

 

ছবিটি শেয়ার করা হয়েছে স্টার স্পোর্টসের ট্যুইটার হ্যান্ডেল থেকে। সেই ছবির ক্যাপশনে লেখা আছে ‘ধোনির এই নতুন লুক আমাদের সবার মনে আতঙ্কের সৃষ্টি করেছে। আপনাদের কি মনে হয়?’ তবে এই ছবি দেখে সত্যি আতঙ্কিত হয়ে পড়েছেন নেটিজেনরা।

 

 

রাঁচির একটা ছোট্ট শহর থেকে নিজের প্রতিভার মাধ্যমে সারা বিশ্বের মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। তার জন্য ভারতের ঘরে এসেছিল টি২০ ওয়ার্ল্ড কাপ টফি। আইপিএলে সিএসকে-কে এনে দিয়েছেন একের পর এক জয়। নিজের স্বপ্ন পূরণের জন্য তিনি ছেড়েছেন রেলের চাকরিও। তার ঠান্ডা মাথার জন্য সবার কাছে তিনি ক্যাপ্টেন কুল নামে পরিচিত। তবে এহেন ঠান্ডা মাথার ব্যক্তির কোন ছবি দেশবাসীর মনে আতঙ্কের সৃষ্টি করল?

 

ছবিতে দেখা যাচ্ছে নেড়া হয়ে গেছেন তিনি। গায়ে তার বৌদ্ধ সন্ন্যাসীদের মতন বেশ। এই দেখে অনেকেই ভাবছেন ধোনি হয়তো সন্ন্যাস নিচ্ছেন। এই নিয়েই এখন চিন্তায় পড়ে গেছিলেন নেট নাগরিকরা। তবে পরে জানা যায় এটি একটি মার্শাল আর্ট ক্যাম্পের বিজ্ঞাপনের লুক। এই লুক প্রকাশ্যে আসতেই তা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

Back to top button