বিনোদন

রয়েছে ছয় সন্তান, এবার প্রকাশ্যে এলো ধর্মেন্দ্রর একষট্টি বছরের আরও এক সন্তান!

বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা ধর্মেন্দ্র। দীর্ঘ বেশ কয়েক দশক ধরে রাজ করে চলেছেন বলিউডের। ধারামজি একসময় পরিচিত ছিলেন হিম্যান নামে। বলিউডের শরীর চর্চা শুরু হয়েছিল প্রথম ধর্মেন্দ্রর হাত ধরেই। তবে সকলে এতদিন জানতেন ধর্মেন্দ্র ও প্রথম স্ত্রী প্রকাশ কৌর এর রয়েছে দুই পুত্র সন্তান এবং দুই কন্যা সন্তান। সানি দেওয়াল, ববি দেওয়াল এবং দুই কন্যা সন্তান হলেন অজয়েতা এবং বিজেতা। ধর্মেন্দ্রর দ্বিতীয় স্ত্রী হেমা মালিনীর (Hema Malini) রয়েছে দুই কন্যা সন্তান এশা দেওয়াল এবং অহনা দেয়াল। তবে এবারের সকলকে চমকে দিয়ে সবার সামনে এলো ধর্মেন্দ্রর ৬১ বছর বয়স্ক এক সন্তানের নাম।

তবে সেটি কোন সন্তান নয় বরং ধর্মেন্দ্রর উপার্জনে কেনা প্রথম গাড়ি। যার সঙ্গে অভিনেতা কাটিয়েছেন ৬১ বছর। সম্প্রতি সামাজিক মাধ্যমে ধর্মেন্দ্রর একটি ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে ১৯৬০ সালে ১৮ হাজার টাকার বিনিময় করেছিলেন তার নতুন গাড়ি। তৎকালীন সময়ে ১৮ হাজার টাকার মূল্য ছিল অনেক। ভিডিওটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে যোগ করেছিলেন, ‘বিলাভড বেবি।’

হেমা মালিনীর সঙ্গে ধর্মেন্দ্রর বিয়ে সমাজে নিন্দাজনক হলেও মেনে নিয়েছিলেন তার প্রথম স্ত্রী প্রকাশ কৌর। তিনি বলেছিলেন হেমার মত সুন্দরী মেয়েকে যে কেউ নিজের স্ত্রী হিসেবে কাছে পেতে চাইবেন। কিন্তু প্রকাশ এহেন কথা বলার পরেও আজ অবধি ধর্মেন্দ্রর পৈত্রিক ভিটে পা রাখার অধিকার পাননি অভিনেত্রী হেমা মালিনী।

তবে তাঁর প্রথম পক্ষের সন্তান সানির সঙ্গে এষা এবং অহনার সম্পর্ক অনেক ভালো। এমনকি হেমার গাড়ি এক্সিডেন্টে আহত হলেও চিকিৎসকের ব্যবস্থা করিয়েছিলেন সানি দেওয়াল।

Related Articles

Back to top button